| ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

শেষ আড্ডায় তামিম-মাশরাফি-রিয়াদ-মুশফিক থাকলেও নেই সাকিব

২০২০ মে ২১ ২১:৪১:৩৪
শেষ আড্ডায় তামিম-মাশরাফি-রিয়াদ-মুশফিক থাকলেও নেই সাকিব

করোনার এই পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ আড্ডায় মেতেছেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। দেখতে দেখতে অনেকই তার লাইভে যুক্ত হয়েছিলেন। তবে এবার এই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ আড্ডায় শেষ পর্যায়ে চলে এসেছেন তিনি

আগামী শনিবার এই লাইভ আড্ডার ইতি টানতে যাচ্ছেন তামিম। তামিমের এই লাইভ আড্ডায় দেশের বড় তারকাদের মধ্যে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা যোগ দিলেও দেখা যায়নি সাকিব আল হাসানকে।

শেষ পর্বে মুশফিক, মাহমুদউল্লাহ ও মাশরাফির সঙ্গে সাকিব লাইভ আড্ডায় থাকবেন বলেই শোনা যাচ্ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে সাকিব থাকছেন না তামিমের লাইভ আড্ডায়। বিষয়টি নিশ্চিত করেছেন তামিম নিজেই।

আজ (বৃহস্পতিবার) তামিমের লাইভ সেশনের পঞ্চম বিদেশি ক্রিকেটার হিসেবে উপস্থিত ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। উইলিয়ামসনের সঙ্গে আড্ডা শেষে সাকিবের না থাকার বিষয়টি নিশ্চিত করেন তামিম।

সাকিবের না থাকার বিষয়টি নিশ্চিত করে তামিম বলেন, আরেকটা বিষয় আমি সবার কাছে পরিষ্কার করে বলতে চাই। বিষয়টা হলো, আমি অনেকদিনই কমেন্টে দেখেছি, সাকিব কখন আসবে, সাকিব আসে না কেন- এমন অনেক প্রশ্ন। আমি তার সাথে গত ১০-১২ দিন আগে যোগাযোগ করেছিলাম। কারণ শেষ পর্বে পাঁচজনকে (পঞ্চপাণ্ডব) একসঙ্গে নিয়ে করার ইচ্ছা ছিল আমার।

তিনি আরো বলেন, তবে দুর্ভাগ্যবশত, হয়তো তার কোন ব্যক্তিগত কারণে সে আমাদের সঙ্গে যোগ দিতে পারছে না। এটা নিয়ে বেশি আলোচনা করারও দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। আমাদের সবার এটাকে সম্মান করা উচিৎ।

তিনি আরো বলেন, আমি বাকিদের কাছে কৃতজ্ঞ। যারা এটি করতে রাজি হয়েছে। তো আমরা হয়তো পাঁচজন একসঙ্গে করতে পারব না, তাই আমরা চারজন (মাশরাফি, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ) আসব। আগামী ২৩ তারিখে ঠিক সাড়ে ১০টায় আমাদের শেষ পর্ব হবে। আশা করি আপনারা দেখবেন, উপভোগ করবেন। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি দেখা হবে। ধন্যবাদ।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে