| ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

এই জেলায় করোনায় মৃত্যু বেড়ে দাঁড়াল ৫১ জনে

২০২০ মে ০৫ ১৭:১৭:৩৫
এই জেলায় করোনায় মৃত্যু বেড়ে দাঁড়াল ৫১ জনে

দেশে ব্যাপক ভাবে বেড়ে চলেছে করোনা। সব থেকে বেশি ঢাকা সহ ঢাকার পাশের এলাকা। সরকারি তথ্য মতে গত ৮ মার্চ নারায়ণগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এই পর থেকে বাড়ছে নতুন রোগী সাথে সাথে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় ৫১ জনের মৃত্যু হলো।

একই সময়ে আক্রান্ত হিসেবে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২০ জন। এতে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল এক হাজার ৭৩ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন আরও ১০ জন। সবমিলিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫৮ জন। মঙ্গলবার (০৫ মে) জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসব তথ্য জানানো হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জে সর্বোচ্চ আক্রান্ত সিটি করপোরেশন এলাকায় ৬৫৩ জন, সদর উপজেলায় ৩২১, বন্দর উপজেলায় ২৩, আড়াইহাজারে ২৮, সোনারগাঁয়ে ৩৩ ও রূপগঞ্জে ১৫ জন। সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৩৬ জন, সদরে ১১, বন্দরে একজন, রূপগঞ্জে একজন ও সোনারগাঁয়ে দুইজন।

জেলায় এ পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫৮ জন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকার ৪১ জন, সদর উপজেলার ১২ জন, রূপগঞ্জের একজন, সোনারগাঁয়ের একজন ও আড়াইহাজারের তিনজন।

এ পর্যন্ত জেলায় মোট তিন হাজার ৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৪ জনের। এলাকাভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি করপোরেশনে ৮৩১, সদর উপজেলায় ১৮৮৫, বন্দরে ২৪২, আড়াইহাজারে ৩৬৫, সোনারগাঁয়ে ১৯১ ও রূপগঞ্জে ১৫৭ জনের।

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে