| ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

দেখেনিন কত লাখ টাকার সমতুল্য নিলামে মাশরাফির জার্সি

২০২০ এপ্রিল ২৬ ১১:৩৩:৪৭
দেখেনিন কত লাখ টাকার সমতুল্য নিলামে মাশরাফির জার্সি

করোনা ভাইরাসের জন্য বিপদে পড়া পরিবারদের সাহায্যার্থে বিভিন্নভাবে এগিয়ে আসছেন দেশের ক্রিকেটাররা । এদিক থেকে দেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা এদিক দিয়ে বেশ অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন।

বিসিবির ক্রিকেটারদের গড়া তহবিলে নিজ বেতন থেকে ২ লাখ ২৫ হাজার টাকা দিয়েছিলেন মাশরাফি । নিজের ব্যক্তিগত অর্থায়নে নড়াইলের ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন তিনি । এছাড়া চিকিৎসক ও নার্সদের সর্বমোট ৫০০টি সুরক্ষা পোশাকের ব্যবস্থা দেন তিনি ।

সবকিছু ছাপিয়ে এবারে সাকিব-মুশফিকদের মতো নিলামে তুলতে যাচ্ছেন তাঁর জার্সি এবং ব্রেসলেট । এর মাঝেই নিলামের ব্যাপারে ‘অকশন ফর অ্যাকশন’ নামক প্লাটফর্মের সাথে কথাও চলছে ।

শনিবার (২৫ এপ্রিল) সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন ‘অকশন ফর অ্যাকশন’-এর কো-ফাউন্ডার প্রীত রেজা । তিনি বলেছেন, “ম্যাশ আমাদের বলেছে সে তার ষোল বছরের প্রিয় কিছু নিলামে তুলবে। কিন্তু সেটা কী তা পরিষ্কার করেননি। তবে খুব শিগগিরই উনি তা জানাবেন তখন আমরাও জানতে পারব ।”

এর আগে সাকিব আল হাসানের ২০১৯ বিশ্বকাপ মাতানো ব্যাটটি নিলামে তোলা হয় ঐ একই প্লাটফর্মে । ব্যাপক সাড়া ফেলে শেষ পর্যন্ত ২০ লাখ টাকায় ব্যাটটি কিনে নেয় যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশী ।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে