| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম

সকালের মধ্যে ৬০ কি.মি. বেগে ঝড়ে বয়ে যেতে পারে দেশের যেসব এলাকায় জানাল আবহাওয়া অফিস*** টানা তিন দিন কমে আজ অবিশ্বাস্যভাবে বাড়ল সৌদি রিয়ালের রেট, দেখে নিন আজকের রেট কত- *** দুদিন পর আজ লাফিয়ে বাড়ল মালয়েশিয়ান রিংগিতের রেট, দেখে নিন আজকের রেট কত*** এক ওভারে শূন্য রানে ৭ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড গড়লেন যে বোলার*** ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন করে কপাল খুললো যে দেশের*** ধোনির সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন মুস্তাফিজ*** ২২০ স্টাইক রেটে ব্যাট করে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দেওয়ায় নির্বাচকদের দাঁতভাঙ্গা জবাব দিলেন মিরাজ***

পিটারসেনের সঙ্গে কথাবার্তা চলাকালীন কোহলি জানালেন কবে অবসর নেবেন

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ এপ্রিল ০৫ ১৭:৫৫:৪০
পিটারসেনের সঙ্গে কথাবার্তা চলাকালীন কোহলি জানালেন কবে অবসর নেবেন

আমি লগ অন থেকে দৌড়ে লগ অফে যেতে পারি। আমার ক্রিকেট উপভোগ করতে মজা লাগত। আমি প্রত্যেক বলে ১০০ শতাংশ দিই। আমি আর কোনোভাবেই খেলতে পারি না। আমি নিজেকে কথা দিয়েছি যে যেদিন আমার মনে হবে যে আমি এইভাবে খেলতে পারছি না, এই খেলাটাকে বিদায় জানাব। আমার সতীর্থ বোলাররা বলে যে তুমি উইকেট পড়ার খুশি আমাদের চেয়েও বেশি পালন করো। কিন্তু এতে আমার কোনো হাত নেই।”

আগামী বিশ্বকাপের পর ভেবে দেখব কোথায় দাঁড়িয়ে আছিতিনি আরো বলতে গিয়ে বলেন, “আমি আগামী বিশ্বকাপ পর্যন্ত আগামী দু থেকে তিন বছরের মধ্যে দেখব কতদূর গেছি। তারপর আমি নিজেকে নোটিশ করব আর জানার চেষ্টা করব যে আমি কোন ফর্ম্যাটের জন্য দাঁড়িয়ে রয়েছে আর কোন ফর্ম্যাটের জন্য নয়, আর তারপর সমস্ত জিনিস ভেবে দেখে কিছু সিদ্ধান্ত নেব”।

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে যদি এখন ‘রেকর্ড ব্রেকিং কোহলি’ও বলা হয় তো তা ভুল হবে না, কারণ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এখন যখনই ক্রিকেট মাঠে নামেন তো কিছু না কিছু রেকর্ড তিনি নিজের নামে গড়ে ফেলেন।

টেস্ট ক্রিকেটের জন্য বেশি ইনস্পায়ারনিজের ওয়ার্কলোড ম্যানেজমেন্টের ব্যাপারে কথা বলতে গিয়ে বিরাট কোহলি কেভিন পিটারসনকে বলেন, “আমার এমনটা মনে হচ্ছিল যে আমি গত দু তিনটি মরশুমে অনেক বেশি খেলছি, এই কারণে তারপর আমি টি-২০ ক্রিকেট থেকে ব্রেক নেওয়া শুরু করে দিই, আর কিছু ওয়ানডে ম্যাচেও ব্রেক নিই। তবে আমি এর মধ্যে কখনো টেস্ট ক্রিকেট থেকে ব্রেক নিইনি, কারণ আমি টেস্ট ক্রিকেটের জন্য অনেক বেশি ইনস্পায়ার থাকি”।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

শেষ ওভারে জিততে লখনউ সুপার জায়ান্টদের দরকার ছিল ১৭ রান। এমন সমীকরণের মুখোমুখি হয়ে মুস্তাফিজুর ...

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন করে কপাল খুললো যে দেশের

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন করে কপাল খুললো যে দেশের

পাকিস্তানে এশিয়া কাপ খেলতে অস্বীকার করেছে ভারত। অনেক বিভ্রান্তির পর অবশেষে এশিয়ান কাপের হাইব্রিড সংস্করণ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে