| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু*** ডি-কককে আউট করার পর হেসে কুটিকুটি হলেন মুস্তাফিজ, ধোনি জানালেন মুস্তাফিজের হাসির কারণ*** চরম হারের ম্যাচে এক উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে কোন ভাবে টিকে রইলো মুস্তাফিজ, দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব-নিকাশ*** লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন করে অবাক করা সিদ্ধান্ত নিল চেন্নাই*** পাকিস্তান আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন-*** আজ ২০/০৪/২০২৪ তারিখ, দেখেনিন আজকের সকল দেশের টাকার রেট কত*** এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল ***

মুক্তি পেলেন সাকিব

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ এপ্রিল ০৪ ১৬:৫৬:০৬
মুক্তি পেলেন সাকিব

করোনাভাইরাসের ঝুঁকি রয়েছে- এমন ব্যক্তিদের জন্যই সেলফ কোয়ারেন্টিন ব্যবস্থা, যাকে অনেকে সেলফ আইসোলেশনও বলে থাকেন। মারাত্মক ছোঁয়াচে এই ভাইরাস মানবদেহে প্রবেশের পর লক্ষণ প্রকাশ পেতে ১৪ দিন পর্যন্ত সময় লাগতে পারে। আর তাই আক্রান্ত হওয়ার ঝুঁকি বা সন্দেহ থাকলে ১৪ দিন কোয়ারেন্টিনের পরামর্শ দেন চিকিৎসক ও গবেষকরা।

সাকিব আকাশপথ ভ্রমণ করায় ঝুঁকি নিতে চাননি। গত ২১ মার্চ যুক্তরাষ্ট্রে পা রেখে মেয়ে আলাইনা হাসান অব্রির সাথে দেখা না করেই তাই হোটেলরুমে বন্দী করেন নিজেকে। অবশেষে কোয়ারেন্টিন পিরিয়ড শেষ হওয়ায় পরিবারের সদস্যদের সাথে যুক্ত হয়েছেন।

সাকিব কোয়ারেন্টিন কাটিয়েছেন উইসকনসিনের একটি হোটেলে। সেখান থেকে সাকিবের বাড়ি খুব দূরে নয়। তবুও তিনি স্ত্রী-সন্তানের নিরাপত্তার কথা ভেবে কোয়ারেন্টিনের সময়ে একবারের জন্যও বাড়ি যাননি। একেবারে কোয়ারেন্টিন শেষ করেই স্ত্রী-সন্তানের কাছে গিয়েছেন।

আগামী কিছু দিন যুক্তরাষ্ট্রেই থাকবেন সাকিব। করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতির কারণে সারা বিশ্বেই বিমান চলাচল সীমাবদ্ধ করা হয়েছে। বিমান ভ্রমণে নানারকম বিধিনিষেধ তো আছেই। যুক্তরাষ্ট্র থেকেই দেখভাল করবেন নিজের গড়া ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’। করোনাভাইরাসের কারণে যারা ক্ষতিগ্রস্ত কিংবা ভোগান্তিতে পড়েছেন, তাদের সহায়তায় এগিয়ে এসেছে সাকিবের গড়া ফাউন্ডেশন। একাধক প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত থেকে সাকিব কাজ করে যাচ্ছেন মানবতার সেবায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু

টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু

কয়েক দিন আগে তামিম ইকবালের সাথে মিটিং করেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। মিটিং ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে