| ঢাকা, সোমবার, ৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

৮ খেলোয়াড়কে বিক্রি করে দিচ্ছে বার্সেলোনা

২০২০ মার্চ ২৬ ১৮:৩২:৪১
৮ খেলোয়াড়কে বিক্রি করে দিচ্ছে বার্সেলোনা

বেশ কয়েকজন তারকাকে আগামী কয়েক মাসের মধ্যে বিদায় বলতে পারে বার্সেলোনা। গণমাধ্যমের খবর, ট্রান্সফার উইন্ডোতে আটজন খেলোয়াড়কে বিক্রির জন্য তুলতে পারে স্প্যানিশ ক্লাবটি।স্প্যানিশ সংবাদপত্র ‘স্পোর্ট’-এর ফ্রন্ট পেইজে বার্সেলোনার আটজন খেলোয়াড়ের ছবি এসেছে, যারা কিনা গ্রীষ্ম মৌসুমে ছাড়তে পারেন ন্যু ক্যাম্প। বার্সেলোনারও কয়েকজন খেলোয়াড় ছাড়তেই হবে, যদি তারা বড় টার্গেট ধরতে চায়। নেইমারের মতো দামি খেলোয়াড় কিনতে হলে তো ঘরের কয়েকজনকে বিক্রির বিকল্প নেই।

এই বিদায়ী তারকাদের মধ্যে থাকতে পারেন ইভান রাকিতিচ, আর্তুরো ভিদাল, স্যামুয়েল উমতিতি এবং ফিলিপ কৌতিনহোর মতো ফুটবলাররা। রাকিতিচ আর ভিদালের বার্সার সঙ্গে চুক্তি শেষ হবে আগামী গ্রীষ্মেই। যার অর্থ ২০২১ সালে এই দুই তারকা ‘ফ্রি’ হয়ে যাওয়ার আগেই তাদের বিক্রি করে দেওয়ার যথাসাধ্য চেষ্টা করবে বার্সা।

সাম্প্রতিক সময়ে হাঁটুর চোটে কাটানো ফরাসি সেন্টার ব্যাক উমতিতিও প্রিমিয়ার লিগের দিকে পা বাড়াতে পাারেন। ইংল্যান্ডের ক্লাবগুলোর আগ্রহ আছে ব্রাজিলিয়ান তারকা কৌতিনহোর দিকেও।

একইসঙ্গে গণমাধ্যমের প্রতিবেদনে যেমন এসেছে, তাতে বার্সেলোনা সামনের মৌসুমেই বিদায় বলে দিতে পাারে আঁতোয়া গ্রিজম্যান, স্প্যানিশ মিডফিল্ডার চার্লস অ্যালেনা, ডেনিশ ফরোয়ার্ড মার্টিন ব্রেথওয়েট আর ব্রাজিলিয়ান গোলরক্ষক নেতোকে।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে