| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল*** সবাইকেই হতাশ করলেন মুস্তাফিজ *** মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক*** টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু*** ডি-কককে আউট করার পর হেসে কুটিকুটি হলেন মুস্তাফিজ, ধোনি জানালেন মুস্তাফিজের হাসির কারণ*** চরম হারের ম্যাচে এক উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে কোন ভাবে টিকে রইলো মুস্তাফিজ, দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব-নিকাশ*** লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন করে অবাক করা সিদ্ধান্ত নিল চেন্নাই***

আগামীকালের ম্যাচে ওপেনিংয়ে পরিবর্তন আসতেছে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ জানুয়ারি ২৬ ১৯:৩৬:৩৮
আগামীকালের ম্যাচে ওপেনিংয়ে পরিবর্তন আসতেছে

শেষ ম্যাচে একাধিক পরিবর্তন আসতে যাচ্ছে। ডমিঙ্গোর কথা ধরলে দলের বাইরে এখন পর্যন্ত সুযোগ মেলেনি তিনজন ক্রিকেটারের। ওপেনার নাজমুল হোসেন শান্ত, অভিজ্ঞ পেসার রুবেল হোসেন এবং তরুণ পেসার মাহমুদ হাসান। তবে এই তিনজনের যদি সুযোগ মেলে একাদশে তাহলে বাদ পড়বে কারা?

আঙুল উঠছে তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান এবং দ্বিতীয় ম্যাচে সুযোগ পাওয়া মাহেদি হাসানের দিকে। তবে তামিমের মতো সিনিয়র ক্রিকেটারকে বসানোর দুঃসাহস দেখানোর সম্ভাবনা কম। ফলে বলির পাঠা হতে পারেন নাঈম শেখ। ওপেনিংয়ে আসতে পারে তাই পরিবর্তন। নাজমুল হাসান শান্তকে দেখা যেতে পারে তামিমের সঙ্গে।

আর বিপিএলে দারুণ সাড়া জাগানো পেসার হাসান মাহমুদের অভিষেক ঘটতে পারে বাংলাদেশের হয়ে। আর তাতে কপাল পুড়তে পারে মুস্তাফিজুর রহমানের। হাসান মাহমুদ সুযোগ না পেলেও সুযোগ পাবেন রুবেল হোসেন। কারণ পাকিস্তানে দুই ম্যাচের একটিতেও নামের প্রতি সুবিচার করতে পারেননি কাটার মাস্টার। দুই ম্যাচ খেলে বল হাতে ৭ ওভারে দিয়েছেন ৬৯ রান আর বিনিময়ে নিতে পেরেছেন কেবল ১টি উইকেট।

অন্যদিকে ৭ ওভারে ৫৪ রানের বিনিময়ে ৩টি উইকেট নিয়েছেন শফিউল ইসলাম। এছাড়া আর এক পেসার আল-আমিন হোসেন ৭ ওভার বল করে মাত্র ৩৫ রানের বিনিময়ে নিয়েছিলেন ১টি উইকেট। অর্থাৎ পরিসংখ্যান বলছে টাইগারদের তিন পেসারের মধ্যে সব থেকে বাজে পারফরম্যান্স মুস্তাফিজুর রহমানের।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

গতকাল রাতে মুস্তাফিজুরের চেন্নাই এবং লখন আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল। ৮ উইকেটের বিশাল ...

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

ভালোই চলছে মুস্তাফিজুর রহমানের আইপিএল যাত্রা পেয়েছেন ১১ উইকেট। আইপিএল পুরোপুরি খেলতে পারবেন না । ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে