| ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

আমার প্রিয় ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ভাই-ঃ হাসান মাহমুদ

২০২০ জানুয়ারি ২০ ০০:০২:৪৯
আমার প্রিয় ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ভাই-ঃ হাসান মাহমুদ

বিপিএলের সদ্য শেষ হওয়া আসরে তরুণ ক্রিকেটারদের মধ্যে যারা বেশি আলো ছড়িয়েছেন তাদের মধ্যে সবচেয়ে আলোচিত হাসান মাহমুদ। কারণ বিপিএল শেষ হতেই জাতীয় দলে ডাক পেলেন লক্ষ্মীপুরের এ ক্রিকেটার। ২০১৪ সালে লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসা থেকে দাখিল পাস করে বর্তমানে লক্ষ্মীপুর সরকারি কলেজে অধ্যয়নরত রয়েছেন হাসান মাহমুদ। ২০ বছর বয়সী এ তরুণ পেসার নিজের ক্রিকেটার হওয়াসহ বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন ।

প্রশ্ন: জাতীয় দলে ডাক পেলেন, আপনার অনুভূতি কী? হাসান মাহমুদ: আসলে অনুভূতি বলে বুঝাতে পারব না। বিপিএল শেষে আমি গ্রামের বাড়ি লক্ষ্মীপুর ছিলাম। বা-মার সঙ্গে বসেই কথা বলছিলাম, তখন ক্রিকেট বোর্ড থেকে ফোন করে জানানো হল আমি জাতীয় দলের সঙ্গে পাকিস্তান সফরে যাচ্ছি, শুনে খুব খুশি হয়েছি। আমার পরিবারের সবাই খুশি। আশা করছি পাকিস্তান সফরে প্রত্যাশিত পারফর্ম করতে পারব।

প্রশ্ন: জাতীয় দলে সুযোগ পাওয়াটা প্রত্যাশা ছিল? হাসান মাহমুদ: বিপিএল খেলার সময় চেষ্টা করেছি ভালো করার। বিপিএলে ভালো করলে যে জাতীয় দলে খেলার সুযোগ আসবে এটা আমার মাথায় ছিল না। আমি আমার মতো পারফর্ম করে গেছি। তবে এত তাড়াতাড়ি জাতীয় দলে সুযোগ আসবে কখনও ভাবিনি। যেহেতু সুযোগ এসেছে চেষ্টা করব নিজের শতভাগ দেয়ার।

প্রশ্ন: আপনার প্রিয় ক্রিকেটার কে? হাসান মাহমুদ: আমার প্রিয় ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ভাই। ওনার খেলার স্টাইল আমার খুব ভালো লাগে। তাছাড়া ব্যক্তি হিসেবেও উনি অনেক ভালো। তাছাড়া মাশরাফি ভাই তো আছেনই।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে