| ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের ভালবাসায় মুগ্ধ ইরফান

২০২০ জানুয়ারি ১৯ ১৯:৫০:২৪
ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের ভালবাসায় মুগ্ধ ইরফান

ক্রিকেটের প্রতি বাংলাদেশের মানুষের ভালবাসা দেখে রীতিমতো মুগ্ধ পাকিস্তানের পেসার মোহাম্মদ ইরফান। বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে রাজশাহীর হয়ে খেলতে আসা এই পাকিস্তানি পেসার বাংলাদেশের মানুষদের ক্রিকেটের প্রতি অদ্ভুত সর্মথনের প্রসংশা করে বলেন ক্রিকেটের জন্য বাংলাদেশের মানুস অসাধারণ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে আন্দ্রে রাসেল এর নেতৃত্বাদিন রাজশাহী রয়্যালসের হয়ে মাঠ মাতিয়েছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান। গত বছরের আগস্টে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ জয়ের পর বিপিএলের শিরোপা জিতেও ভীষণ আনন্দিত এ পেসার।

তাইতো বিপিএল ট্রফি সহ কাল নিজের টুইটার পেজে ইরফান টুইট করে লিখেন -“কানাডার পর এবার বাংলাদেশের বিপিএল টানা দুই শিরোপা জিততে পারাটা অসাধারণ ব্যাপার। রাজশাহী রয়্যালসের অংশ হতে পারা ছিল দুর্দান্ত অভিজ্ঞতা। অসাধারণ ছিলেন বাংলাদেশের দর্শকেরা। তাই এবার পাকিস্তানের মাটিতে পাকিস্তান বাংলাদেশ সিরিজের মহারন দেখার অপেক্ষায় রইলাম”।

উল্লেখ্য চলতি মাসে পাকিস্তানের মাটিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। যদিও এই সিরিজের দলে জায়গা হয়নি ইরফানের তবুও নিজ দেশে ক্রিকেট ফিরতে এই সিরিজের ক্রিকেটীয় দ্বৈরথ দেখার অপেক্ষায় তিনি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে