| ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

পাকিস্তান সফরে যেতে আমার কোনো সমস্যা নেই-ঃ প্রধান কোচ

২০২০ জানুয়ারি ১৯ ১৭:৫৪:১৬
পাকিস্তান সফরে যেতে আমার কোনো সমস্যা নেই-ঃ প্রধান কোচ

টাইগারদের সাথে পাকিস্তান সফরে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। এর আগেও পাকিস্তান সফর নিয়ে বিসিবি ও পিসিবির মধ্যে নিরাপত্তা ইস্যুতে টানাপোড়েনের সময়ও টাইগার কোচ ডোমিঙ্গো গণমাধ্যমের কাছে একই মত প্রকাশ করেছিলেন। বাংলাদেশ দল জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত পূর্ণাঙ্গ সিরিজ খেলতে তিন দফায় পাকিস্তান সফর করবে। বার্তা সংস্থা ইউএনবির সাথে আলাপকালে ডোমিঙ্গো জানান, পূর্ণাঙ্গ সিরিজ খেলতে তিন দফায় বাংলাদেশ পাকিস্তান সফরে যাবে এবং এই সিরিজের প্রতিটি পর্বেই তিনি দলের সাথে থাকবেন।

তিনি বলেন,‘আমি দলের সাথে পাকিস্তান সফরে যাচ্ছি। বিসিবি যেহেতু দলকে অনুমতি দিয়েছে, তাই পাকিস্তান সফরে যেতে আমার কোনো সমস্যা নেই।’ এদিকে শনিবার পাকিস্তান সফরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে একমাত্র চমক হিসেবে এসেছেন ২০ বছর বয়সী তরুণ হাসান মাহমুদ। সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা প্লাটুনের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন তরুণ হাসান মাহমুদ। এবার আরও বড় মঞ্চকে আলোকিত করার সুযোগ এসেছে এ পেস অলরাউন্ডারের সামনে।

এদিকে পারিবারিক আপত্তির কারণে পাকিস্তানে সফরে যেতে অনাগ্রহী হওয়ায় জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরকক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে ছাড়াই ১৫ সদস্যের এ দল ঘোষণা করা হয়।

তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ খেলতে তিন ধাপে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরে ২৪ থেকে ২৭ জানুয়ারি প্রথমে টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

এপ্রিলে একমাত্র ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট খেলতে ফের পাকিস্তান যাবে বাংলাদেশ। করাচিতে ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে ম্যাচ এবং পরে ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে