| ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

হাড় কাঁপানো শীতের রাতে দুঃস্থদের মাঝে কম্বল নিয়ে হাজির সাকিব

২০২০ জানুয়ারি ১৯ ১৭:২৩:৫০
হাড় কাঁপানো শীতের রাতে দুঃস্থদের মাঝে কম্বল নিয়ে হাজির সাকিব

ক্রিকেট থেকে আপাতত দূরে আছেন দেশের ক্রিকেটের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসান। মাঠে না থাকলেও জনসেবায় মানুষের পাশেই আছেন বিশ্ব মাতানো এই অলরাউন্ডার। প্রচণ্ড শীতে যখন সারা দেশ কাঁপছে, তখন অসহায়-দুঃস্থ মানুষের পাশে এক পশলা উষ্ণতার পরশ নিয়ে হাজির হচ্ছেন সাকিব আল হাসান। মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন মাগুরার সন্তান সাকিব।

এর অংশ হিসেবে প্রতিষ্ঠানটির বিভিন্ন বিজ্ঞাপন ও প্রোগ্রামে অংশগ্রহণ করছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের সাবেক এ অধিনায়ক। ইয়ামাহার উদ্যোগে তিনি এবার ছুটে গেলেন নিজ জেলার অসহায় মানুষের পাশে। মাগুরার রাস্তায় গভীর রাতে ঘুরে ঘুরে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন সাকিব আল হাসান। শীতার্তদের মাঝে কম্বল জড়িয়ে দেয়ার পাশাপাশি নিয়েছেন তাদের খোঁজখবর।

এর আগেও তিনি কম্বল ও তাঁবু নিয়ে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন। গত সপ্তাহের এক মধ্যরাতে কনকনে শীত বা বৃষ্টি থেকে রক্ষার জন্য সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে তাঁবু ও কম্বল বিতরণ করে ফেসবুক গ্রুপ ইয়ামাহা রাইডার ক্লাব বাংলাদেশের বাইকাররা। তাদের সঙ্গে অংশ নেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এবং টিম ইয়ামাহা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে