| ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৬

সনুর গানে মঞ্চ মাত, গাইলেন প্রধানমন্ত্রীও

২০১৯ ডিসেম্বর ০৮ ২০:৫২:৫৩
সনুর গানে মঞ্চ মাত, গাইলেন প্রধানমন্ত্রীও

স্পেশাল করেসপন্ডেন্ট ধন ধান্য পুষ্প ভরা আমাদের এই বসুন্ধরা… দ্বিজেন্দ্রলাল রায়ের দেশাত্মবোধক গানটি সনু নিগাম গাইছেন, সেই সঙ্গে ঠোঁট নাড়িয়ে গাইছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। স্টেডিয়ামের গ্যালারি থেকে ভেসে আসছে চিৎকার। উপস্থিত দর্শকদের অনেকেও পুরো গানটি তার সঙ্গে গাইলেন। যেন ছোট্ট এই

ব-দ্বীপের মানুষের অতি প্রিয় গানটিই গেয়ে ফেললেন এই বলিউড সঙ্গীত তারকা। দেশাত্মবোধক গান, কিন্তু সেকি উন্মাদনা! যেন কনসার্টই মাত করলেন সনু। বিজ্ঞাপন এখানেই শেষ নয়, যার জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই বিপিএল সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা- শোনো একটি মুজিবুর থেকে লক্ষ মুজিবুর কন্ঠস্বরের ধ্বনি প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণি... বাংলাদেশ, আমার বাংলাদেশ'গানটিও যেন উপস্থিত সবার সত্তায় নাড়া দিয়ে গেল। তার সুরেলা কণ্ঠে যতক্ষণই গানটি গেয়েছেন পুরো শের ই বাংলার দর্শক হৃদয়ে যেন ঝিম ধরে গিয়েছিল।

এরপর গাইলেন তার সেই জনপ্রিয় বেশ কয়েকটি হিন্দি গান; ‘দিওয়ানা তেরা’, ‘মেরে হাথ ম্যায় তেরা হাথ হো’ ‘ফির মিলেঙ্গে চলতে চলতে’সহ বেশ কয়েকটি দর্শক প্রিয় গান। যাতে বুঁদ হয়েছিলেন শের ই বাংলার প্রায় ১২ হাজার দর্শক। এর আগে রোববার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় ‍শুরু হয় বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট। যেখানে শুরুতেই সঙ্গীত পরিবেশন করেন ডি’রকস্টার শুভ।

তার পরিবেশনা শেষ হলে মঞ্চে ওঠেন রেশমি মির্জা। এরপর ওঠেন জেমস। জেমসের প্রথম গানটি শেষ না হতেই শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে নির্ধারিত মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা করেন বঙ্গবন্ধু বিপিএলের আনুষ্ঠানিক যাত্রা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে