| ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

গেইল ও রাসেলকে অনেক বড় দু:সংবাদ দিলো উইন্ডিজ ক্রিকেট বোর্ড

২০১৯ নভেম্বর ২৯ ১১:১৭:৫১
গেইল ও রাসেলকে অনেক বড় দু:সংবাদ দিলো উইন্ডিজ ক্রিকেট বোর্ড

ভারতের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আসন্ন এই সিরিজ দিয়ে টি-টোয়েন্টি দলে ফিরেছেন হাঁটুর চোটে পড়া ফ্যাবিয়ান অ্যালেন। হ্যামস্ট্রিং সমস্যা উৎরে টি-টোয়েন্টি দলে জায়গা করে নিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ রামদিন।

আফগানিস্তানের বিপক্ষে চলতি সিরিজের দলে ছিলেন স্পিন বোলিং অলরাউন্ডার অ্যালেন। কিন্তু চোট পেয়ে সিরিজের প্রথম ম্যাচ খেলেই ছিটকে পড়েন তিনি। রামদিনও এই সিরিজেই হ্যামস্ট্রিং চোটে পড়ে ছিটকে যান।

আফগানদের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে বল টেম্পারিং করে চারটি টি-টোয়েন্টির জন্য নিষিদ্ধ হয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিকোলাস পুরান। ভারতের বিপক্ষে দলে রাখা হয়েছে তাঁকেও। যদিও স্বাগতিকদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি শেষে দলে ফিরতে পারবেন তিনি।

ভারতের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হারে কাইরন পোলার্ডের দল। যদিও এর আগে রশিদ খান, মোহাম্মদ নবিদের ৩-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারায় তারা। এই সিরিজ দিয়েই ওয়েস্ট ইন্ডিজ দল পোলার্ডের নেতৃত্বে যাত্রা শুরু করে।

বর্তমানে আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে লড়ছে জেসন হোল্ডারের দল। এরপর ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। আগামী ৬ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে সিরিজটি।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াডঃ ফ্যাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কিমো পল, ক্যারি পিয়ের, কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, দিনেশ রামদিন, শেরফান রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াডঃ সুনিল আমব্রিস, রোস্টন চেইস, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কিমো পল, ক্যারি পিয়ের, কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে