| ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

অধিনায়কের নাম সহ কুমিল্লা ওয়ারিয়ার্সের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

২০১৯ নভেম্বর ২৪ ২২:৩৫:০৬
অধিনায়কের নাম সহ কুমিল্লা ওয়ারিয়ার্সের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

সর্বশেষ বিপিএলের শিরোপা জিতেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে এবার সপ্তম আসরে ফ্র্যাঞ্চাইজি প্রথা বিলুপ্ত হওয়ায় কুমিল্লা অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল হিসেবে এসেছে কুমিল্লা ওয়ারিয়র্স, যারা অন্য ছয়টি দলের মত রয়েছে বিসিবির তত্ত্বাবধানে।

রোববার (১৭ নভেম্বর) ছিল বিশেষ সংস্করণ বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। সেই ড্রাফট থেকে প্রয়োজনীয় খেলোয়াড়দের দলে ভিড়িয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। ড্রাফট থেকে ১৩ জন খেলোয়াড়কে দলে টেনেছে দলটির স্পন্সর বিসিবি।

এদের মধ্যে ৯ জন খেলোয়াড় দেশি এবং ৪ জন বিদেশি।দেশি ক্রিকেটারদের মধ্যে সৌম্য সরকার, সাব্বির রহমানের মত জাতীয় দলের নিয়মিত সদস্যদের উপর ভরসা রেখেছে কুমিল্লা। আছেন জাতীয় দলের দুই পেসার আল আমিন হোসেন ও আবু হায়দার রনি।

শুধু জনপ্রিয় তারকারাই নন, কুমিল্লার ভরসা হয়ে জায়গা পেয়েছেন তরুণ প্রতিভাবান ক্রিকেটাররাও। ইয়াসির আলী চৌধুরী, মাহিদুল ইসলাম অঙ্কন, সুমন খান ও ফারদিন হোসেন অনির মত ক্রিকেটাররাও স্কোয়াডে জায়গা পেয়েছেন ড্রাফট থেকে।

বিদেশি ক্রিকেটারদের দিক থেকে চমক দেখিয়েছে কুমিল্লা। আফগানিস্তানের বিস্ময়কর লেগ স্পিনার মুজিব উর রহমানকে দলে নিয়েছে দলটি। এছাড়াও শ্রীলঙ্কার কুশাল পেরেরা, ইংল্যান্ডের ডেভিড মালান ও লঙ্কান কুশালের স্বদেশী দাসুন শানাকা আছেন স্কোয়াডে।

দেশি: সৌম্য সরকার, আল-আমিন হোসেন, ইয়াসির আলী চৌধুরি, সাব্বির রহমান(অধিনায়নক), সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, মাহিদুল ইসলাম অঙ্কন, সুমন খান ও ফারদিন হোসেন অনি।

বিদেশি: কুশাল পেরেরা (শ্রীলঙ্কা), মুজিব উর রহমান (আফগানিস্তান), ডেভিড মালান (ইংল্যান্ড) ও দাসুন শানাকা (শ্রীলঙ্কা)।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে