| ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

এক পরিবর্তন নিয়ে শেষ টি২০ তে মাঠে নামছে বাংলাদেশ দেখেনিন একাদশ

২০১৯ নভেম্বর ০৮ ১৩:১৩:১৬
এক পরিবর্তন নিয়ে শেষ টি২০ তে মাঠে নামছে বাংলাদেশ দেখেনিন একাদশ

শেষ ৭ ইনিংসে কোনো হাফ সেঞ্চুরি নেই লিটন দাসের। এর মধ্যে মিরপুরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪৩, চট্টগ্রামে জিম্বাবুয়ের বিপক্ষে ৩৮ এবং বৃহস্পতিবার ভারতের বিপক্ষে ২৯ রান করে সাজঘরে ফিরেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। রাজকোটে ভালো শুরু পেয়েও সেটাকে বড় স্কোরে রূপান্তরিত করতে পারেননি লিটন। দুইবার জীবন পেয়েও তিনি সাজঘরে ফিরেছেন ২৯ রান করে। টানা ব্যর্থতার মাঝে থাকা এই ব্যাটসম্যানকে তারপরও সুযোগ দিতে চান অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়কের বিশ্বাস, নিজের দিনে দলকে একাই টেনে নেয়ার ক্ষমতা আছে ডানহাতি এই ব্যাটসম্যানের। সামনের ম্যাচেই তাঁর কাছ থেকে বড় স্কোর আসবে বলে আশাবাদী তিনি। মাহমুদউল্লাহ বলেন, ‘লিটন সব সময় এমন আক্রমণাত্মক খেলে থাকে। আমরা জানি ও খুবই ভালো এবং ট্যালেন্টেড ব্যাটসম্যান। হয়তো ওর দিনে ও একাই টেনে নিয়ে যাবে। ওই দিনটা সামনের ম্যাচেই আমরা পাবো ইনশা আল্লাহ।’

দলের জন্য বড় ইনিংস খেলার ক্ষমতা রাখেন লিটন। ২০১৮ সালের ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই ফরম্যাটে ৬০ রানের ইনিংস খেলা এই ব্যাটসম্যানের কাছ থেকে তাই আরেকটু বাড়তি কিছু আশা করছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ আরও বলেন, ‘একবার-দুইবার না, ও তো ধারাবাহিকভাবে এই ফরম্যাটে ভালো ব্যাটিং করছে। দল হিসেবে আমরা প্রত্যাশা করি যে ওর ওই ক্ষমতা আছে একটা বড় ইনিংস খেলার। তাহলে যদি আমাদের রানটা আরেকটু বাড়তে পারে। আশা করছি নিজের ভুলগুলো সে বুঝতে পারবে এবং পরের ম্যাচে আরও ভালোভাবে রান করবে।’

৩য় টি-টুয়েন্টি ম্যাচের সময় :আগামী ১০ নভেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচ।

সরাসরি সম্প্রচার করবে যেসব চ্যানেল :স্টার স্পোর্টস (ভারত), আর বাংলাদেশি দুটি চ্যানেল- গাজি টিভি ও চ্যানেল নাইন।

অনলাইনে সরাসরি দেখা যাবে যেভাবে :র‍্যাবিটহোল বিডির ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে সরাসরি ম্যাচটি দেখা যাবে। এছাড়া ভারতীয় ভক্তরা হটস্টারে লাইভ দেখতে পারবে।

টাইগারদের সম্ভাব্য একাদশ : লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম/তাইজুল , মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে