| ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

ওমানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ফুটবল ম্যাচটি দেখতে পারবেন বিনামূল্যে

২০১৯ নভেম্বর ০৭ ১১:৩৯:৩১
ওমানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ফুটবল ম্যাচটি দেখতে পারবেন বিনামূল্যে

টিকেট নিয়ে বাংলাদেশি দর্শকদের মধ্যে ছিল নানা জল্পনা। টিকেট কোথায় পাওয়া যাবে, বন্ধু-বান্ধবদের নিয়ে একসঙ্গে খেলা দেখার জন্য পাঁচটা কিংবা দশটা টিকেট একসাথে কিনা যাবে কিনা, বা এর কত টাকা মূল্য হবে, এ নিয়ে চিন্তায় ছিলো বাংলাদেশি দর্শকরা ।

তবে শেষ হলো সকল জল্পনা-কল্পনার শুধুমাত্র দর্শকদের কথা মাথায় রেখে আগামী ১৪ নভেম্বর (বৃহস্পতিবার) ফিফা বিশ্বকাপ ফুটবল বাছাইপর্বের ওমান বনাম বাংলাদেশের খেলা কোনও রকম টিকেট ছাড়াই বাংলাদেশি দর্শকসহ সকলের জন্য দেখার সুযোগ করে দেওয়া হয়েছে এই ম্যাচটি হবে মাস্কাটে স্টেডিয়ামে।

দর্শকরা বিনামূল্যে মাঠে প্রবেশ করে খেলা উপভোগ করার সুযোগ পাবেন। বুধবার ওমান ফুটবল এসোসিয়েশন এ তথ্য নিশ্চিত করেছে। জানা গেছে, ম্যাচটি নিয়ে দুই দেশের ফুটবলপ্রেমীদের বিপুল আগ্রহের কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ওমানের রাজধানী মাসকাটের বউসারে অবস্থিত সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্সে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি ।জানা যায়, স্টেডিয়ামটিতে এথলেটিক্সসহ অন্যান্য খেলারও সুযোগ-সুবিধা রয়েছে। এটি ২০০৯ সালের গাল্ফ কাপ অব ন্যাশনস-এর মূল স্টেডিয়াম এবং ১৯৯৬ সালের গাল্ফ কাপ প্রতিযোগিতায়ও ব্যবহৃত হয়েছিল।

সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্স দেশটির ফুটবল প্রেমিকদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এটি ওমানের রাজধানী মাসকাটের সবচেয়ে বড় স্টেডিয়াম হিসেবেই পরিচিত। যদিও ম্যাচটি ওমানের রাজধানী মাসকটের অদূরে আল সীব স্টেডিয়ামে হওয়ার কথা ছিল। পরবর্তীতে সিদ্ধান্ত পরিবর্তন করে বিপুল দর্শক সমাগমের কথা মাথায় রেখে বেছে নেওয়া হয় সরকারি মালিকানাধীন বহুমুখী এই স্টেডিয়ামটি। সম্প্রতি সংস্কারের পর এর বর্তমান দর্শক ধারণ ক্ষমতা ৩৪ হাজারেরও কিছু বেশি।উল্লেখ্য, ৭ নভেম্বর (বৃহস্পতিবার) স্থানীয় মাস্কাট ক্লাবের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে