| ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

অনুশীলনে বাংলাদেশি ক্রিকেটারের চোট, লাগল সেলাই

২০১৯ নভেম্বর ০৫ ২৩:৩৩:৪৯
অনুশীলনে বাংলাদেশি ক্রিকেটারের চোট, লাগল সেলাই

দিল্লী জয়ের পর ফুরফুরে মেজাজে অনুশীলনে নেমেছিলেন ক্রিকেটাররা। তবে সেখানেই পেতে হল অস্বস্তিকর খবর। নেটে ব্যাটিং অনুশীলনের সময় গুরুতর চোট পেয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটার মোহাম্ম'দ মিঠুন।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল দশটা থেকে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শুরু হয় টাইগারদের অনুশীলন। ভারত-বধের পর এদিনই প্রথমবারের মত অনুশীলনে নামে বাংলাদেশ। অনুশীলনের শুরুতেই ব্যাট করতে গিয়ে মিঠুন চোট বাঁ'ধান। নেটে স্কুপ করতে গিয়ে কে'টে যায় তার থুতনি। তবে গুরুত্ব না দিয়ে এই অবস্থায়ই অনুশীলন চালিয়ে যান।

তবে সতর্কতা অবলম্বন করতে ভুলেননি চিকিৎসক। তাই মিঠুনের কে'টে যাওয়া থুতনিতে একটি সেলাই দেওয়া হয়। অ্যাম্বুলেন্সের ভেতরে চলে মিঠুনের ফার্স্ট এইড চিকিৎসা-প্রক্রিয়া অর্থাৎ সেলাই।

মিঠুনের চোট পাওয়ার দিনে স্থানীয় সময় সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুশীলন করে বাংলাদেশ দল। এই ভেন্যুতেই তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে আগামী ৭ নভেম্বর। এই ম্যাচও শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

অবশ্য এই ম্যাচকে ঘিরে শ'ঙ্কা রয়েছে বৈরি আবহাওয়ার কারণে। আবহাওয়া অফিসের দেওয়া পূর্বাভাস অনুযায়ী, ঘূর্ণিঝড় ‘মাহা’ ৬ নভেম্বর আ'ঘাত হানতে পারে গুজরাটে। ৭ নভেম্বর তার প্রভাবে দিনজুড়ে হতে পারে বৃষ্টি। তাই ম্যাচ ভেসে যেতে পারে বৃষ্টিতে।

গত ৩ নভেম্বর দিল্লীতে আ'লোচিত প্রথম ম্যাচে ভারতকে ৭ উইকে'টে হারায় বাংলাদেশ। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারী টাইগাররা। প্রথম ম্যাচে অবশ্য মিঠুনের একাদশে সুযোগ হয়নি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে