| ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

জন্মদিনে মৌসুমীর কাছে একটিই অনুরোধ করলেন ওমর সানী

২০১৯ নভেম্বর ০৩ ১৭:১৭:৩৯
জন্মদিনে মৌসুমীর কাছে একটিই অনুরোধ করলেন ওমর সানী

চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন আজ। বিশেষ এ দিনটি নানা আয়োজনের মধ্য দিয়েই পালন করছেন এ নায়িকা। জন্মদিনের প্রথম প্রহরেই ঢাকা থেকে দূরে নরসিংদীর একটি রিসোর্টে কেক কাটেন এ নায়িকা। তার সঙ্গে ওমর সানীসহ অভিনেতা অমিত হাসান উপস্থিত ছিলেন। আরও আছেন মৌসুমী- ওমর সানীর পরিবারের লোকজন ও তাদের ফ্যান ক্লাবের সদস্যরা।

বিশেষ দিনের সবার কাছে দৌয়া চেয়ে মৌসুমী বলেন, 'নানা ঘটনার মধ্য দিয়ে কেটে গেল জীবনের আরও একটি বছর। ক্যারিয়ার আর সংসার নিয়ে এখন সুন্দরভাবে জীবন কাটিয়ে যেতে পারছি- এজন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানাই। আমার যত ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আছেন, সবার কাছে দোয়া চাই আগামী দিনগুলো যেন সুস্থ ও সুন্দরভাবে কাটিয়ে যেতে পারি।'।

এদিকে জন্মদিনের শুরুটা এতিমদের সঙ্গে শুরু করেছেন তিনি। তাদের সঙ্গে আড্ডা দিয়েছেন, খাবার খেয়েছেন।

বিশেষ এ দিনে জন্মদিনের মৌসুমীর কাছে একটি অনুরোধ রাখেন ওমর সানী। সেটি হচ্ছে অনেক বছর আগে মৌসুমীর নামে একটা ওয়েলফেয়ার ফাউন্ডেশন শুরু করেছিলেন। নারী ও শিশুদের কল্যানে ফাউন্ডেশনটি কাজ করবে এই প্রত্যাশায়। দীর্ঘদিন ধরে সেটের কার্যক্রম বন্ধ আছে। সেটি ফের সক্রিয় করার অনুরোধ জানান ওমর সানী।

তিনি বলেন,‘ প্রথমেই আমি মৌসুমীর দীর্ঘায়ু কামনা করি। আল্লাহর কাছে দোয়া করি, সারাজীবন ও যেন সুস্থ ও হাসিখুশি থাকে। বিশেষ এই দিনটিতে ওর কাছে আমার চাওয়া বা অনুরোধ, আমি এসে দেখেছিলাম ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান ছিল। কিন্তু বহু বছর হলো সেটির কার্যক্রম বন্ধ আছে। আমি চাই মৌসুমী এর কার্যক্রম আবার চালু করুক।’

ওমর সানী জানান, আনুমানিক ২২-২৩ বছর আগে যাত্রা শুরু ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’। তখন বেশ ঘটা করেই যাত্রা শুরু হয। তাই বিশেষ দিনে ওমর সানী জানান আমি চাই ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ সারা দেশের মা ও শিশুদের সেবা করুক এবং তাদের পাশে থাকুক।’

ভালোবেসে ১৯৯৫ সালের ২ আগস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়ক ওমর সানী ও মৌসুমী। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। পরিবার নিয়ে বেশ সুখেই আছেন মৌসুমী-ওমর সানী।

বর্তমানে মৌসুমী এখন ব্যস্ত আছেন 'অর্জন ৭১' ছবি ও নতুন একটি বিজ্ঞাপনের কাজ নিয়ে। এর পাশাপাশি আরও কিছু কাজ করার কথা আছে নন্দিত এই অভিনেত্রীর।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে