| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সবাইকে ছাড়িয়ে শ্রেষ্ঠ নায়িকা হলেন তিনি

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ নভেম্বর ০২ ১৮:৫২:৫০
সবাইকে ছাড়িয়ে শ্রেষ্ঠ নায়িকা হলেন তিনি

এবার ‌‌এ সম্মাননা পেয়েছেন বিনোদন সাংবাদিক রাহাত সাইফুল। আর ‘শ্রেষ্ঠ চলচ্চিত্র নায়িকার’ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ঢালিউডের কুইন খ্যাত নায়িকা অ'পু বিশ্বা'স।

সম্প্রতি জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালালের কাছ থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন।

রাহাত সাইফুল বলেন, ‘‌এজেএফবি পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ। আমা'র কাজের সম্মাননা হিসেবে যে স্বীকৃতি আমি পেয়েছি, তাতে আগামীতে আমা'র কাজের প্রতি আরো দায়বদ্ধতা থাকবে।’

আর্টিস্ট-জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (এজেএফবি)-এর এক যুগপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হলো ‘এজেএফবি স্টার অ্যাওয়ার্ড-২০১৮-১৯’। জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এই পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব। প্রধান অ'তিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। বিশেষ অ'তিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, জসীম গ্রুপ অব কোম্পানি লিমিটেডের সম্মানিত চেয়ারম্যান জসীম উদ্দিন, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) সভাপতি আবুল হোসেন মজুম'দার, রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইস'লাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এজেএফবির সভাপতি ফারুক মজুম'দার।

অনুষ্ঠানে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজীবন সম্মাননা লাভ করেন নাট্যব্যক্তিত্ব খায়রুল আলম সবুজ, সংগীত ব্যক্তিত্ব রফিকুল আলম ও চলচ্চিত্র ব্যক্তিত্ব আনোয়ারা। ‘শ্রেষ্ঠ চলচ্চিত্র নায়িকার’ ক্যাটাগরিতে চিত্রনায়িকা অ'পু বিশ্বা'স ছাড়াও চলচ্চিত্র বিভাগ থেকে অ্যাওয়ার্ড পেয়েছেন চিত্রনায়ক সায়মন সাদিক, চিত্রনায়িকা পরী মণি, চিত্রনায়ক নিরব।

টেলিভিশন বিভাগ থেকে অ্যাওয়ার্ড পেয়েছেন অ'ভিনেতা আনিসুর রহমান মিলন, নজরুল রাজ, মৌসুমী হামিদ, প্রিয়াঙ্কা জামান। সংগীত বিভাগ থেকে অ্যাওয়ার্ড পান আঁখি আলমগীর, শাহনাজ বাবু, লেমিস, ইম'রান, কাম'রুজ্জামান রাব্বি। নৃত্য বিভাগে অ্যাওয়ার্ড পেলেন ইভান শাহরিয়ার সোহাগ, সিনথিয়া ইয়াছমিন নূপুর, ফ্লাই ফারুক। উপস্থাপনায় অ্যাওয়ার্ড পান শফিউল আলম বাবু, রশীদ নিউটন, মিষ্টি মা'রিয়া ও ভাবনা আহমেদ।

ক্রিকেট

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকবেন কি না জানিয়ে দিলেন ব্রাভো

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকবেন কি না জানিয়ে দিলেন ব্রাভো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের মতো শুরুর পর গত তিন ম্যাচে ফর্ম হারিয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে