| ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

মেসিকে নিয়েই ব্রাজিলের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল আর্জেন্টিনা

২০১৯ নভেম্বর ০১ ১৪:১০:১০
মেসিকে নিয়েই ব্রাজিলের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা করল আর্জেন্টিনা

ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। দলে ফিরেছেন সুপারস্টার লিওনেল মেসি। আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরলেন তিনি। ব্রাজিলের মাটিতে গত কোপা আমেরিকা আসর চলাকালীন লাতিন আমেরিকা ফুটবল কনফেডারেশনের (কনমেবল) বিরুদ্ধে প্রকাশ্যে দুর্নীতির অভিযোগ আনেন মেসি। ফলে আন্তর্জাতিক ফুটবলে তিন মাস নিষিদ্ধ হন তিনি। এ সময়ে আলবিসেলেস্তেদের হয়ে চারটি ম্যাচ খেলতে পারেননি ছোট ম্যাজিশিয়ান।

এ দলে মেসির সঙ্গে কামব্যাক করেছেন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। কোপা আমেরিকার পর তাকে দলের বাইরে রাখেন কোচ লিওনেল স্কালোনি। তবে স্ট্রাইকার মাউরো ইকার্দি ও প্লে-মেকার ডি মারিয়াকে ডাকেননি তিনি।

আগামী ১৫ নভেম্বর সৌদি আরবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে নামবে আর্জেন্টিনা। আর ১৮ নভেম্বর ইসরাইলে উরুগুয়ের বিপক্ষে লড়বেন দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এ ম্যাচটি বাংলাদেশে হওয়ার কথা ছিল। সে ক্ষেত্রে প্রতিপক্ষ ছিল প্যারাগুয়ে।

আর্জেন্টিনা স্কোয়াড-: গোলরক্ষক: অগাস্টিন মার্চেসিন, হুয়ান মুসো, এমিলিয়োনো মার্তিনেজ ও এস্তেবান আন্দ্রাদা। ডিফেন্ডার: হুয়ান ফেথ, রেনজো সারাভিয়া, নিকোলাস ওতামেন্দি, জার্মান পেজ্জেল্লা, মার্কোস রোহো, ওয়াল্তার কান্নেমান, নিকোলাস ত্যাগলিয়াফিকো, নেহুয়েন পেরেজ ও গুইদো রদ্রিগুয়েজ।

মিডফিল্ডার: জিওভানি লো সেলসো, লেয়েন্দ্রো পারেদেস, নিকোলাস দোমিনগুয়েজ, রদ্রিগো দে পল, মার্কোস অ্যাকুইনা, রবার্তো পেরেইরা ও লুকাস ওকামপোস।ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস গঞ্জালেস, লুকাস আলারিও, লাউতারো মার্তিনেজ ও পাওলো দিবালা।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে