| ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

ক্রিকেটার এ আন্দোলনের নেতৃত্ব দিচ্ছে কে জানালেন : পাপন

২০১৯ অক্টোবর ২৩ ১০:৪৯:২০
ক্রিকেটার এ আন্দোলনের নেতৃত্ব দিচ্ছে কে জানালেন : পাপন

ক্রিকেটারদের আন্দোলন ষড়যন্ত্রের অংশ বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি আরো বলেছেন, অধিকাংশ ক্রিকেটার না বুঝে আন্দোলনে যোগ দিয়েছেন। এই ষড়যন্ত্রে দুই একজন নেতৃত্ব দিচ্ছেন। ক্রিকেটারদের আন্দোলনের প্রেক্ষিতে আজ দুপুরে বোর্ড পরিচালকদের সাথে বৈঠক করেন পাপন। বৈঠক শেষে ক্রিকেটারদের ১১ দফা সম্পর্কে তিনি জানান, অধিকাংশ দাবীই পূরণ হয়েছে। বাকিগুলো পূরণের পথে বা প্রক্রিয়ার মধ্যে আছে।

এই দাবীগুলো নিয়ে ক্রিকেটাররা সরাসরি তার কাছে না এসে সাংবাদিকদের কাছে কেন গেল সেই প্রশ্নও তোলেন বোর্ড সভাপতি। ক্রিকেটারদের সাথে তিনি কন্টিনিউয়াসলি যোগাযোগ রাখেন। ফলে তারা তার কাছে না আসায় বিস্মিত হয়েছেন পাপন।

এরপরই পাপন জানালেন, এটা বাংলাদেশের ক্রিকেটের ভাবমূর্তি ধ্বংস করার ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রে সব ক্রিকেটার জড়িত নয় বলেও জানান পাপন। তার দাবী বেশিরভাগ ক্রিকেটারই না বুঝে ধর্মঘটে নেমেছে। এর মূলে আছেন দুই একজন ক্রিকেটার।

বিষয়টি উল্লেখ করে বোর্ড সভাপতি বলেছেন, ‘সব খেলোয়াড় বুঝেশুনে কাজটা করছে বলে মনে হয় না। দু-একজন এ কাজটা করছে। যারা এটা করছে, ক্রিকেটের স্বার্থে তাদের চিহ্নিত করা জরুরি। শিগগিরই এটা প্রকাশ করা হবে।’

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে