| ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

শুধু ভারত সফর থেকে বাদ নয়,আরও বড় দু:সংবাদ পেলেন সাইফউদ্দিন

২০১৯ অক্টোবর ২২ ১৪:০৬:২৯
শুধু ভারত সফর থেকে বাদ নয়,আরও বড় দু:সংবাদ পেলেন সাইফউদ্দিন

চোটের কারণে আবারো স্থবির হচ্ছে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের ক্যারিয়ারের গতি। জাতীয় দলের তরুণ এই ক্রিকেটার তিন মাসেরও বেশি সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন। ফলে আসন্ন ভারত সফর তো বটেই, বিপিএলেও তার খেলা হবে না।

বাংলাদেশ দল ভারত সফরে যাবে চলতি মাসের শেষদিকে। নভেম্বরের প্রথম সপ্তাহে শুরু হবে স্বাগতিকদের বিপক্ষে সাকিবদের টি-টোয়েন্টি সিরিজ। ঐ সিরিজের দলে ছিলেন সাইফউদ্দিনও।

তবে ইঞ্জুরির অবস্থা জানতে যেসব পরীক্ষা করিয়েছিলেন, তার প্রতিবেদন স্বস্তির খবর এনে দেয়নি। সাইফউদ্দিনকে আগামী তিন মাস বিশ্রামে থাকতে হবে। তাই ভারত সফরে তার খেলা হবে না। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিডিক্রিকটাইমকে জানিয়েছেন, শীঘ্রই সাইফউদ্দিন বদলি ক্রিকেটার হিসেবে নতুন কাউকে ভারত সফরের টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করা হবে।

এদিকে চোটের কারণে সাইফউদ্দিন ভারত সফরের মত বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) খেলতে পারবেন না। প্রস্তাবিত সূচি অনুযায়ী, জাতীয় দলের ভারত সফর শেষে আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিপিএলের সপ্তম আসর শুরু হবে, যা শেষ হবে জানুয়ারিতে। এর মধ্যে সাইফের সেরে ওঠার কোনো সুযোগ নেই

কদিন আগে বিডিক্রিকটাইমের সাথে আলাপকালে অ্যাপোলো হসপিটালে রেডিও স্ক্যান পরীক্ষা-নিরীক্ষার কথা জানিয়েছিলেন সাইফউদ্দিন। সেগুলোর প্রতিবেদন হাতে এসেছে সোমবার (২১ অক্টোবর)।

সেই প্রতিবেদনে পেয়েছেন দুঃসংবাদ। ধর্মঘট ডেকে খেলোয়াড়দের সংবাদ সম্মেলন শুরুর একটু আগেই মাঠ থেকে ছিটকে পড়ার এই দুঃসংবাদ পান সাইফউদ্দিন। কোচের সাথে বসে শীঘ্রই সাইফউদ্দিনের বদলি খুঁজবেন নির্বাচকরা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে