| ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

টাইগারদের বোলিং তোপে দিশেহারা নিউজিল্যান্ড, দেখুন সর্বশেষ স্কোর

২০১৯ অক্টোবর ০৯ ১২:১১:০১
টাইগারদের বোলিং তোপে দিশেহারা নিউজিল্যান্ড, দেখুন সর্বশেষ স্কোর

টানা ৪ জয়ের পর আজ মাঠে আবারও টাইগার যুবরা। দিনের শুরুতে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডে সামনে যে বিশাল রানের টার্গেট দিল বাংলাদেশ যুবরা।পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের চতুর্থ ওয়ানডেতে টসে হেরে আগে ব্যাট করতে নেমে তানজিদ হাসান তামিম, পারভেজ হোসাইন ইমন, আকবর আলী ও তৌহিদ হৃদয় চার ব্যাটসম্যানের অর্ধশতকে নিউজিল্যান্ড অ১-৯ ক্রিকেট দলকে ২৯৬ রানের বিশাল টার্গেট দিয়েছে বাংলাদেশ অ-১৯ ক্রিকেট দল।

আগে ব্যাট করতে দুর্দান্ত সূচনা এনে দেন দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও পারভেজ হোসেন ইমন। ব্যাট হাতে ঝড় তুলে ৪৪ বলে অর্ধশতক পূরণ করে ৭১ রানের জুটি গড়ে ব্যক্তিগত ৫১ রানে ফিরে যান তানজিদ। এদিন বেশি রান করতে পারেননি গত ম্যাচে শতক করা মাহমুদুল হাসান জয়। ১৩ রানে ফিরে যান তিনি। তবে আরেক ওপেনার ইমন তুলে নেন অর্ধশতক। ৫৫ রান করে বিদায় নেন তিনি।

পরবর্তীতে দারুণ জুটি গড়েন অধিনায়ক আকবর আলী ও তৌহিদ হৃদয়। দ্রুতগতিতে ব্যাটিং করে ৩৪ বলে ৭ বাউন্ডারি আর ১ ছক্কায় অর্ধশতক তুলে নেন আকবর। ৪৪ বলে ৬৬ রান করে বিদায় নেন ক্যাপ্টেন। এরপর অর্ধশতক তুলে নেন তৌহিদ হৃদয়। তার ৭৩ রানে ৮ উইকেটে ২৯৫ বিশাল সংগ্রহ দাড় করায় টাইগার যুবারা।

সংক্ষিপ্ত স্কোরঃবাংলাদেশ অ-১৯ দল ২৯৫/৮(৫০)তোহিদ হৃদয় ৭৩, আকবর আলী ৬৬, পারভেজ হোসাইন ইমন ৫৫, তানজিদ হাসান তামিম ৫১।হ্যানকুক ৩/৭৩, তাসকফ ২/৩৯।

নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯: ২৪৭/৬ (৪৩ ওভার)

উল্লেখ্য সিরিজের আগের তিন ম্যাচের তিনটিতেই জিতে ইতোমধ্যেই সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ অ-১৯ ক্রিকেট দল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে