| ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশ দলকে এক ঘন্টার মধ্যে হোটেল ছাড়ার নির্দেশ

২০১৯ সেপ্টেম্বর ০৯ ১২:৪৮:৩৯
বাংলাদেশ দলকে এক ঘন্টার মধ্যে হোটেল ছাড়ার নির্দেশ

চট্টগ্রামে একমাত্র টেস্টের শেষ দিনে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল থেকে মুষলধারে বৃষ্টি হচ্ছে। তাই কভার দিয়ে ঢেকে রাখা হয়েছে উইকেট। রাত থেকে বৃষ্টি হওয়ায় থেমে গেলেও দেরিতে

খেলা শুরু হতে হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত, বাংলাদেশ দলকে মাঠে আসতে ১ ঘন্টার টিম হোটেল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যেই মাঠে এসেছে রশিদ খানরা। ।

অন্যদিকে একপ্রকার এই টেস্ট জয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে রয়েছে আফগানিস্তান। বাংলাদেশকে ৩৯৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিলেও স্বাগতিকরা চতুর্থ দিন ১৩৬ রান তুলতেই হারিয়েছে ৬ উইকেট। জয়ের জন্য প্রয়োজন ২৬২ রান। এই টেস্ট জিততে হলে নতুন রেকর্ড গড়তে হবে।

টেস্টে এত রান তাড়া করে জেতার নজিরও খুব বিরল। সর্বোচ্চ ৪১৮ রান তাড়া করে জেতার রেকর্ড ওয়েস্ট ইন্ডিজের, অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০০৩ সালে। ১৯৪৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে ৪০৪ রান তাড়া করে এই রেকর্ডের তালিকায় পরেই আছে অস্ট্রেলিয়া। তৃতীয় অবস্থানে ভারত। তারা ১৯৭৫-৭৬ মৌসুমে ৪০৩ রান তাড়া করে জিতেছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ব্যাটিং অর্ডারে পরীক্ষা-নিরীক্ষা হওয়ায় ক্রিজে আছেন সাকিব আল হাসান (৩৯) ও সৌম্য সরকার (০)। এই ইনিংসে আফগানদের হয়ে তিনটি উইকেট নিয়েছেন রশিদ খান। দুটি জহির খান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে