| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাঁদলেন নওগাঁর এসপি

জাতীয় ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ সেপ্টেম্বর ০৮ ২১:৩৩:৪০
কাঁদলেন নওগাঁর এসপি

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হকের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এসপি ইকবাল হোসেন। এক পর্যায়ে কেঁদে ফেলেন। তার কান্না দেখে অন্যরা চোখের পানি ধরে রাখতে পারেননি।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, আহম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মাহফুজা আখতার, ধামইরহাট থানা পুলিশের অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম, আত্রাই থানা পুলিশের অফিসার ইনচার্জ মোসলেম উদ্দীন প্রমুখ।

জেলা পুলিশের রীতি অনুযায়ী গাড়িতে রশি বেঁধে অতিরিক্ত পুলিশ সুপার থেকে শুরু করে সকল সদস্যরা টেনে গেট পার করে দেন। সেই সময় দুই ধারে শেষবারের মতো ফুল দিয়ে শেষ বিদায় জানানো হয়। এসময় তার সঙ্গে ছিলেন, তার সহধর্মীনি মাহফুজা আখতার ও দুই ছেলে।

এসপির বদলিতে জেলার বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, থানা পুলিশ ও পুলিশ সদস্যরা বিদায় সংবর্ধনার আয়োজন করেন। ২০১৭ সালের ২ আগস্ট পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মো. ইকবাল হোসেন। ২ বছর ১ মাস কর্মজীবনে দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সামান্য এ সময়ে তিনি জেলার সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত করেছেন। পুলিশ লাইন, ব্যারাক, বাসভবন ও থানার অনেক উন্নয়ন করেছেন।

জানা গেছে, ১৯৬৯ সালের ১ জুন পাবনার সাথীয়া থানার শিয়ালন্দ গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ইকবাল হোসেন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ থেকে সম্মান অর্জন করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। ১৯৯৯ সালের ১৬তম বিসিএস প্রশাসনের মাধ্যমে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

ক্রিকেট

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

শেষ ওভারে জিততে লখনউ সুপার জায়ান্টদের দরকার ছিল ১৭ রান। এমন সমীকরণের মুখোমুখি হয়ে মুস্তাফিজুর ...

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন করে কপাল খুললো যে দেশের

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন করে কপাল খুললো যে দেশের

পাকিস্তানে এশিয়া কাপ খেলতে অস্বীকার করেছে ভারত। অনেক বিভ্রান্তির পর অবশেষে এশিয়ান কাপের হাইব্রিড সংস্করণ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে