| ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

নতুন দলের কোচ হলেন গ্যারি কারস্টেন

২০১৯ আগস্ট ১৩ ২৩:৪০:৩৯
নতুন দলের কোচ হলেন গ্যারি কারস্টেন

২০১১ সালে কারস্টেনের অধীনেই বিশ্বকাপের শিরোপা জিতেছিল ভারত। তাছাড়া, বিশ্বজুড়ে ফ্র‍্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতেও কোচ হিসেবে বেশ সফল তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং বিবিএলের দল হোবার্ট হ্যারিক্যান্সের হয়ে লম্বা সময় কাজ করেছেন তিনি।

এবার ১০০ বলের টুর্নামেন্ট ‘দ্যা হান্ড্রেড’ এর কোচ হলেন সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান। কার্ডিফ ভিত্তিক একটি দলের প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে তাকে।

ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড আয়োজিত এই টুর্নামেন্টে কাজের সুযোগ পেয়ে দারুণ আনন্দিত কারস্টেন।

তিনি বলেছেন, ‘ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকে'টের কোচ হিসেবে জড়ানো অসাধারণ, যা আমি আগে করিনি। এটা দারুণ একটি সুযোগ এবং কার্ডিফে যোগ দেয়াটাও দারুণ। এটা নতুন একটি ফরম্যাট, আমি নিশ্চিত এটার জনপ্রিয়তা বাড়তেই থাকবে। ‘

১০০ বলের টুর্নামেন্টে কার্ডিফ ছাড়াও বেশ কয়েকটি দল নিজেদের কোচের নাম ঘোষণা করেছে ইতোমধ্যে। ম্যানচেস্টার দলের কোচের দায়িত্ব দেয়া হয়েছে সাবেক ইংলিশ ক্রিকেটার সাইমন ক্যাটিচকে।

বার্মিংহামের কোচ হিসেবে যোগ দিয়েছেন অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড এবং অজি কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নকে কোচ হিসেবে দলে ভিড়িয়েছে ১০০ বলের টুর্নামেন্টের লন্ডন ভিত্তিক নারী দল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে