| ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

অ্যাকশনে ভরপুর ‘সাহো’র ট্রেইলারে হালকা রোমান্স

২০১৯ আগস্ট ১১ ১২:৩৭:২৫
অ্যাকশনে ভরপুর ‘সাহো’র ট্রেইলারে হালকা রোমান্স

দক্ষিণী তারকা প্রভাসের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর। দুই ইন্ডাস্ট্রির দুই তারকা অভিনয়শিল্পীর যুগলবন্দী সিনেমার প্রতি শুরু থেকে সবার আগ্রহ একটু বেশিই ছিল। কারণ, ‘বাহুবলি’ ছবির মাধ্যমে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়া প্রভাসের সাথে শ্রদ্ধার রসায়ন কেমন জমবে সেটাই ছিল বিবেচ্য বিষয়।

সদ্য প্রকাশিত ট্রেইলারে কিন্তু তাদের রসায়ন বেশ জমেছে। দুই মিনিট ৪৬ সেকেন্ডের ট্রেইলারটি অ্যাকশন দৃশ্যে ভরপুর। সেই সাথে আছে প্রচুর ভিজ্যুয়াল ইফেক্টের কাজ। সাথে রোমান্সও আছে এক পশলা। যদিও এই ছবিতে রোমান্স দৃশ্যের রসায়নের থেকে অ্যাকশন দৃশ্যের রসায়ন বেশি দেখা যাবে তাদের দুজনের মধ্যে।

কিন্তু এই রসায়ন রাসায়নিক সাম্যবস্থা থাকবে না। বিপরীত বিক্রিয়ায় রূপ নেবে। কেননা, এতে প্রভাস ও শ্রদ্ধা ভিন্ন দুটি চরিত্রে অভিনয় করেছেন। প্রভাস অভিনয় করেছেন ডাকাত দলের গ্যাঙ লিডার চরিত্রে। আর শ্রদ্ধাকে দেখা যাবে পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চের এসিপির চরিত্রে।

হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ভাষায় ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন সুজিত। ছবিতে আরও অভিনয় করেছেন নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয়, মহেশ মঞ্জরেকর। তাদের প্রত্যেকেই ট্রেইলারে অ্যাকশন মুডে দেখা দিয়েছেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে