| ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

২৫ ওভার শেষ,দেখুন সর্বশেষ স্কোর

২০১৯ জুলাই ১১ ১৭:২৫:৫০
২৫ ওভার শেষ,দেখুন সর্বশেষ স্কোর

বিশ্বকাপের বহুল আলোচিত ও আকর্ষিত দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া। টস জিতে ব্যাট করতে নেমে ১৫ রানেই ৩ উইকেট হারিয়ে চরম বিপাকে পড়েছে অস্ট্রেলিয়া।

এজবাস্টনের মাঠ ছোট। শুরুতে ব্যাটিং সহায়ক হয়। পরে উইকেট স্লো হতে থাকে। অস্ট্রেলিয়া অধিনায়ক টস জিতে সুবিধাই পান। তবে সুবিধা নিতে পারেনি তারা। ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানও টস নিয়ে ভাবছেন না বলে জানান। বিশ্বকাপে রান তাড়া করে খেলতে ভালোই লাগছে বলে জানান মরগান।

অস্ট্রেলিয়া দলে এ ম্যাচে এক পরিবর্তন। ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন উসমান খাজা। তার বদলে দলে ঢুকেছেন পিটার হ্যান্ডসকম্ব। তিনি চারে ব্যাটিং করবেন। স্টিভ স্মিথ এ ম্যাচে তিনে ব্যাটিং করবেন বলে উল্লেখ করেন ফিঞ্চ। এছাড়া তাদের দলে আছেন স্পিনার নাথান লায়ন। ইংল্যান্ড পাঁচ পেসার এক স্পিনার নিয়ে খেলছে। তাদের স্পিন আক্রমণে আছেন আদিল রশিদ। অজিরা খেলছেন চার পেসার নিয়ে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ২৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৩ রান।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কোস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, জেসন বেহরেনড্রফ, নাথান লায়ন।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জোফরা আর্চার, মার্ক উড।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে