| ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

ভারতীয় দল ছাড়লেন দুজন

২০১৯ জুলাই ১১ ১৭:২৩:০২
ভারতীয় দল ছাড়লেন দুজন

ভারতীয় দলেন বিশ্বকাপ থেকে বিদায়ের ২৪ ঘণ্টার মধ্যেই ভারতীয় দল থেকে সরে দাঁড়ালেন ফিজিও প্যাট্রিক ফারহাত এবং ট্রেনার শঙ্কর বসু। চুক্তি শেষ হওয়ার আগেই ইস্তফা দিলেন টিম ইন্ডিয়ার এই দুই গুরুত্বপূর্ণ সদস্য। অস্ট্রেলিয়ান প্যাট্রিক ফারহাত এবং কন্ডিশনিং কোচ শঙ্কর- দুজনেই ২০১৫ সালে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন। এ দুজনের কেরামতিতে ভারতীয় ক্রিকেটারদের ফিটনেস চোখে পড়ার মতো উচ্চতায় পৌঁছে গিয়েছিলো। তবে চার বছর পর তারা নিজেরাই দল ছাড়লেন।

সেমিফাইনালে ভারতের বিদায়ের পরে টুইটে প্যাট্রিক ফারহাত লেখেন, যে রকমটা চেয়েছিলাম, টিমে আমার শেষ দিন মোটেই ভাল কাটল না। শেষ চার বছর দলের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য বিসিসিআই’কে ধন্যবাদ। টিম ইন্ডিয়ার ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল। প্যাট্রিকের দেখানো পথে হেঁটেছেন শঙ্কর বসুও।

বিরাট কোহলি নিজের টুইটারে দুজনকেই ধন্যবাদ জানিয়ে লিখেছেন, প্যাট্রিক এবং বসু- দুজনকেই ধন্যবাদ। আমাদের জন্য তোমরা দুর্ধর্ষ কাজ করেছো। সর্বোপরি, তোমাদের সঙ্গে বন্ধুত্বটা আমাদের কাছে স্পেশাল। তোমরা দুজনেই প্রকৃত জেন্টলম্যান। তোমাদের ভবিষ্যতের সবকিছুর জন্য শুভেচ্ছা থাকল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে