| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শেষ হলো আর্জেন্টিনা বনাম কলম্বিয়া ম্যাচ,জেনেনিন ফলাফল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৮ সেপ্টেম্বর ১২ ১৩:৩১:১৪
শেষ হলো আর্জেন্টিনা বনাম কলম্বিয়া ম্যাচ,জেনেনিন ফলাফল

গোটা ম্যাচে আর্জেন্টিনাই ভালো খেলেছে। কিন্তু কাজের কাজ গোল আদায় করতে পারেনি তাঁরা। আর গোল হজমও না করায় কলম্বিয়াকে হতাশ রাখতে পারাটাই এ ম্যাচে স্কালোনির প্রাপ্তি। গত ১১ বছর ধরে আর্জেন্টিনার বিপক্ষে জয়ের মুখ দেখে না কলম্বিয়া।

গুয়াতেমালাকে হারানো দলে বেশ কিছু পরিবর্তন এনেছিলেন স্কালোনি। প্রথম একাদশের হয়ে খেলেছেন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। পাওলো দিবালা খেলেছেন বদলি হিসেবে। আক্রমণভাগে দিবালা-ইকার্দির সঙ্গে ছিলেন গঞ্জালো মার্তিনেজ ও ম্যাক্সিমিলিয়ানো মেজা। ম্যাচের প্রথম ২৫ মিনিটে কলম্বিয়ার গোলপোস্টে তিনটি শট নিয়েও গোল পাননি ইকার্দি, এজকুয়েল প্যালসিওসরা। দারুণ দক্ষতায় তাঁদের প্রচেষ্টা রুখে দেন কলম্বিয়ান গোলরক্ষক ডেভিড ওসপিনা।

আর্জেন্টিনা গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানিকে শক্ত পরীক্ষা দিতে হয়েছে ম্যাচের আধঘণ্টার মাথায়। কলম্বিয়ান স্ট্রাইকার র‍্যাদামেল ফ্যালকাওয়ের শট রুখে দেন আরমানি। বিরতির পর দিবালা মাঠে নামলে আক্রমণের ধার বাড়ে আর্জেন্টিনার। লো সেলসোর জায়গায় মাঠে নামা ক্রিশ্চিয়ান পাভোনের ক্রস থেকে ৭২ মিনিটে গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন ইকার্দি। ইন্টার মিলান তারকা একটুর জন্য মাথা ছোঁয়াতে পারেননি। এ ছাড়া ৮১তম মিনিটে নিকো ত্যাগলিয়াফিকোর ক্রস থেকেও গোল করতে ব্যর্থ হন ইকার্দি।

আর্জেন্টিনার মাঝমাঠে প্রতিশ্রুতির পরিচয় দিয়েছেন ১৯ বছর বয়সী মিডফিল্ডার প্যালসিওস। দিবালাকে বেঞ্চে বসিয়ে তাঁকে মাঠে নামিয়েছিলেন স্কালোনি। মেসির অনুপস্থিতিতে মাঝমাঠে প্যালসিওস ও লো সেলসোর জুটিতে ভবিষ্যৎ দেখছে আর্জেন্টিনা। সৌদি আরবে আগামী ১৬ অক্টোবর প্রীতি ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে এই ম্যাচ দিয়েই কী দেশের জার্সিতে ফিরবেন মেসি?

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে