| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্যাটিং কাকে বলে দেখিয়ে দিচ্ছেন ইমরুল কায়েস, দেখুন সর্বশেষ স্কোর

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ অক্টোবর ১৩ ১৪:১৭:২৪
ব্যাটিং কাকে বলে দেখিয়ে দিচ্ছেন ইমরুল কায়েস, দেখুন সর্বশেষ স্কোর

ইমরুলের সেঞ্চুরিঃ লাঞ্চের পর দ্রুত দুইটি উইকেট হারালেও খুলনার ত্রাণকর্তা হিসেবে এখনও ক্রিজে আছেন ইমরুল কায়েস। জাতীয় দলের এই ব্যাটসম্যান দারুণ ব্যাটিং করে তুলে নিয়েছেন এবারের এনসিএলে নিজের প্রথম সেঞ্চুরি।

রাজ্জাকের বিদায়ঃ দলীয় ৩২৮ রানের মাথায় আব্দুর রাজ্জাককে ফিরিয়ে নিজের দ্বিতীয় উইকেট তুলে নেন সোহরাওয়ার্দি শুভ। ৭ রান করে আলাউদ্দিন বাবুর হাতে ক্যাচ দিয়ে আউট হন খুলনার অধিনায়ক রাজ্জাক।

লাঞ্চের পর মইনুলের বিদায়ঃ লাঞ্চ বিরতি থেকে ফেরার পরই সপ্তম উইকেটের পতন ঘটেছে খুলনার। দলীয় ৩১১ রানের মাথায় সাজেদুল ইসলামের হাতে ক্যাচ বানিয়ে লোয়ার অর্ডার ব্যাটসম্যান মইনুল ইসলামকে সাজঘরে পাঠান রংপুরের সোহরাওয়ার্দি শুভ।

সেঞ্চুরির পথে ইমরুলঃ এক প্রান্তে ধারাবাহিকভাবে উইকেট পড়তে থাকলেও দায়িত্বশীল ব্যাটিং করে দলকে বড় পুঁজির পথে নিয়ে যাচ্ছেন জাতীয় দলের ব্যাটসম্যান ইমরুল কায়েস। এরই মধ্যে সেঞ্চুরির পথে অনেকটা এগিয়ে গেছেন তিনি। লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে ৮০ রানে অপরাজিত ছিলেন এই বাঁহাতি। লাঞ্চের আগে ৭৪ রানের লিড পায় খুলনা বিভাগ।

ষষ্ঠ উইকেটের পতনঃ বেশিক্ষণ টিকতে পারেননি নতুন ক্রিজে আসা নাহিদুল ইসলামও। মাত্র ৬ রান করে আলাউদ্দিন বাবুর প্রথম শিকারে পরিণত হন তিনি। ফলে ২৭২ রানের সময় ষষ্ঠ উইকেটের পতন হয় খুলনার।

ব্যর্থ জিয়াউরঃ মাত্র ৬ রানের ব্যবধানে জিয়াউর রহমানকে মাহমুদুল হাসানের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে পাঠান রবিউল হক। দলীয় ২৫০ রানের মাথায় ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে খুলনা।

সৌম্যর বিদায়ঃ রংপুর বিভাগের বিপক্ষে আজ ৩ উইকেটে ১৯২ রান নিয়ে দিন শুরু করে খুলনা বিভাগ। খেলতে নেমে দলীয় ২৪৪ রানের মাথায় সৌম্য সরকারকে সাজঘর ফিরিয়ে ব্রেক থ্রু এনে দেন রংপুরের পেসার শুভাশিষ রায়। সঞ্জিত সাহার হাতে ক্যাচ দিয়ে আউট হন সৌম্য (৩৬)।

এর আগে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতীয় ক্রিকেট লিগের প্রথম স্তরের এই ম্যাচে নিজেদের প্রথম ইনিংসে ২২৭ রানে অলআউট হয় রংপুর। জবাবে ব্যাটিং করতে নেমে তৃতীয় দিন ৩ উইকেটে ১৯২ রানে শেষ করে খুলনা।

সংক্ষিপ্ত স্কোরঃ

রংপুর বিভাগ প্রথম ইনিংসঃ- ২২৭/১০ (১০০.১ ওভার) (তানবির ৬৪, শুভ ৫০, নাঈম ৪৮; রাজ্জাক ৪/৮১)

খুলনা বিভাগ প্রথম ইনিংসঃ- ৩৯৫/৮ (১২৭.২ ওভার) (ইমরুল ১৫৭*, রুবেল ২*; শুভ ২/৪৬)

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে