| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল*** সবাইকেই হতাশ করলেন মুস্তাফিজ *** মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক*** টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু*** ডি-কককে আউট করার পর হেসে কুটিকুটি হলেন মুস্তাফিজ, ধোনি জানালেন মুস্তাফিজের হাসির কারণ*** চরম হারের ম্যাচে এক উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে কোন ভাবে টিকে রইলো মুস্তাফিজ, দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব-নিকাশ*** লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন করে অবাক করা সিদ্ধান্ত নিল চেন্নাই***

জায়েদ খানের মন্তব্যের কড়া জবাব দিলেন অমিত হাসান

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ অক্টোবর ১২ ২৩:০৪:২৪
জায়েদ খানের মন্তব্যের কড়া জবাব দিলেন অমিত হাসান

সম্প্রতি বেসরকারি টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে চিত্রনায়ক জায়েদ খান বলেন, আমরা শিল্পীদের কল্যানে কাজ করে যাচ্ছি। বিগত ২ বছর আমরা শিল্পীদের পাশে ছিলাম। শিল্পী সমিতির অনেক উন্নয়ন ইতোমধ্যে হয়েছে যা সবাই দেখেন। আশা করি আগামীতেও আমরা এইভাবে কাজ করে যাবো।

বিগত কমিটির কথা তুলে এই নায়ক বলেন, আমরা জানি বিগত সময় অমিত হাসান টাকার বিনিময় সদস্যপদ বিক্রি করেছে। আমরা সেটা করছি না। আমরা আমাদের নিয়োম-কানুন মেনে কমিটি পরিচালনা করছি।

জায়েদ খানের এমন মন্তব্যের কড়া জবাবে নায়ক অমিত হাসান বলেন, আমি কমিটির সাধারণ সম্পাদক থাকা অবস্থায় কি করেছি তার হিসেব জমা দিয়েছি। এতদিন কেন এ কথা বলা হয়নি? আর এখন কেন বলা হবে? টাকার বিনিময় যদি সদস্যপদ দিয়ে থাকি তাহলে সেই টাকা তো আমি শিল্পী সমিতির উন্নয়নে ব্যায় করেছি। আমার একক সিদ্ধান্তে সদস্যপদ দেয়া হতো না। কমিটির সভাপতি ও সকল সদস্যদের সম্মতিতে এই পদ দেয়া হয়।

অমিত হাসান আরও বলেন, আমার নামে এই ধরণের অপপ্রচার না চালানো জন্য বলবো জায়েদকে। অন্যথায় আমি আইনানুক ব্যবস্থা নিতে বাধ্য হবো।

এর আগে, গত শুক্রবার বিদায়ী শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান প্যানেলের কমিটির এই সভায় কথা বলতে না দেওয়ার অভিযোগ তুলে বের হয়ে যান বর্তমান কমিটির সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ।

জানা যায়, শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এফডিসির জহির রায়হান কালার ল্যাব চত্বরে শুক্রবার এজিএমের ডাক দেন। কিন্তু কমিটির চল্লিশ ভাগ সদস্যও এই এজিএমে উপস্থিত ছিলেন না।

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

গতকাল রাতে মুস্তাফিজুরের চেন্নাই এবং লখন আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল। ৮ উইকেটের বিশাল ...

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

ভালোই চলছে মুস্তাফিজুর রহমানের আইপিএল যাত্রা পেয়েছেন ১১ উইকেট। আইপিএল পুরোপুরি খেলতে পারবেন না । ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে