| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সৌম্যসহ বাদ পড়ছেন কয়েকজন ক্রিকেটার, বিকল্প নেয়া হবে এইচপি থেকে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ সেপ্টেম্বর ১৬ ১১:০১:০৩
সৌম্যসহ বাদ পড়ছেন কয়েকজন ক্রিকেটার, বিকল্প নেয়া হবে এইচপি থেকে
কিন্তু শেষ খবর, ওই দুই দলে শেষ মুহূর্তে আসছে পরিবর্তনের ছোঁয়া। আফগানিস্তানের কিপক্ষে রোববার রাতে চরম নাকাল হওয়া বাংলাদেশ দলে রদবদল আনার চিস্তা চলছে টিম ম্যানেজমেন্টে। এ কারণে এখন ‘এ’ দল ও এইচপি বা অনূর্ধ-২৩ দলে শেষ মুহূর্তে রদবদল করে ওই দুই দলের কিছু ক্রিকেটারকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করার চিন্তাও চলছে।

আগেই জানা, ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছিল জাতীয় দলের নির্বাচকরা। দুই ম্যাচ শেষ হয়েছে রোববার রাতেই। আগামী পরশু, ১৮ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ফিরতি পর্বের প্রথম ম্যাচ জিম্বাবুয়ের সাথে।

তার আগে কি দলে পরিবর্তন আনা হবে? না একই দল থাকবে? খুব যৌক্তিকভাবেই জবাব আসছে, যে দলে রদবদল ঘটছে।

নির্বাচকদের ঘুম হারাম। সোমবার সকাল সকাল প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং অপর নির্বাচক হাবিবুল বাশার বসছেন দল সাজাতে, ক্রিকেটার নির্বাচন করতে। সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে, দলে পরিবর্তন আসছে। আফগানিস্তানের সাথে করুণ পরিণতির পর দলে রদবদলের চিন্তা চূড়ান্ত বলে জানা গেছে।

প্রধান নির্বাচকের কথা শুনে মনে হলো, পরিবর্তন আসছে বড়-সড়ই। সৌম্য সরকার বাদ পড়ছেন- এটা নিশ্চিত। দুই ম্যাচে নিজেকে মেলে ধরতে না পারা সৌম্য সরকার নিশ্চিতভাবেই থাকছেন না পরের পর্বে।

মিনহাজুল আবেদিন নান্নুর কথা শুনে মনে হলো, আরও একাধিক পরিবর্তনের সম্ভাবনা আছে। সেটা বসে ঠিক করা হবে। তবে প্রাথমিকভাবে সাব্বির-মাহমুদউল্লাহসহ আরও কয়েকজনের প্রতি চোখ আছে। তাদের পারফরমেন্স খুঁটিয়ে দেখা হচ্ছে।

এদিকে যাদের বাদ দেয়া হবে, তাদের বিকল্প খুঁজতে এখন এইচপি থেকে ক্রিকেটার নেয়ার চিন্তা ভাবনা চলছে। আজ (সোমবার) সকালে শেরে বাংলায় বসে দল সাজানো হবে। এরপর চট্টগ্রাম যাবে সাকিব বাহিনী।

এদিকে বাংলাদেশ দলের ক্রিকেটারদের আজ পুরো বিশ্রাম। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় ফ্লাডলাইট জ্বালিয়ে অনুশীলন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। কাজেই নির্বাচকরা একটু হলেও সময় পাচ্ছেন। আজ দুপুর ও বিকেলের মধ্যেই দল চূড়ান্ত করে ফেলতে পারেন তারা।

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে