| ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

৬ ব্যাটসম্যান ৩ বোলার ও ২ অলরাউন্ডার নিয়ে আগামীকাল আফগানদের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

২০১৯ সেপ্টেম্বর ১০ ২০:৫০:৩৩
৬ ব্যাটসম্যান ৩ বোলার ও ২ অলরাউন্ডার নিয়ে আগামীকাল আফগানদের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

আগামীকাল (১১ সেপ্টেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। ফতুল্লায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য দল ঘোষণা করা হয়েছে। ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত দলে না থাকলেও প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে রয়েছেন ইয়াসির আলী চৌধুরী।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট শেষ করেই আজ ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল। টেস্ট দলের অনেক ক্রিকেটারই রয়েছেন আসন্ন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে। এইদিকে ঢাকায় এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আগামীকাল ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে মিশন শুরু করবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে আগামীকাল মাঠে নামবে জিম্বাবুয়ে। প্রতিপক্ষ বিসিবি একাদশ। আর এই প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশের দল ঘোষণা করা হয়েছে। প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষিত দলে রয়েছেন মূল স্কোয়াডে জায়গা পাওয়া আফিফ হোসেন, সাব্বির রহমান, ইয়াসিন মিশু, সাইফউদ্দীন।

ছবিঃ ইয়াসির ও তাসকিনটি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা না পাওয়া সবচেয়ে আলোচিত নাম ইয়াসির আলী রয়েছেন প্রস্তুতি ম্যাচের একাদশে। এছাড়াও আফগানিস্তানের বিপক্ষে টেস্টের জন্য তালিকায় থাকা ওপেনার সাইফ হাসানও রয়েছেন স্কোয়াডে। এছাড়াও প্রস্তুতি ম্যাচের দলে রয়েছেন জাতীয় দলে খেলা আরিফুল হক।

আগামীকাল দুপুর ১২টায় ফতুল্লায় শুরু হবে ম্যাচটি। ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচ হবে আগামী ১৩ সেপ্টেম্বর। প্রথম দিনে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে থাকবে জিম্বাবুয়ে।

প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডঃ

সাইফ হাসান, নাইম শেখ, সাব্বির রহমান, আফিফ হোসেন, ইয়াসির আলী, সাব্বির হোসেন, আরিফুল হক, সুমন খান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জাকির আলী, সাইফউদ্দীন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে