| ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

টাইগারদের বোলিং তান্ডবে অল আউটের পথে শ্রীলঙ্কা,দেখুন সর্বশেষ স্কোর

২০১৯ সেপ্টেম্বর ১০ ১৭:১৬:৩৯
টাইগারদের বোলিং তান্ডবে অল আউটের পথে শ্রীলঙ্কা,দেখুন সর্বশেষ স্কোর

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্কে ম্যাচে প্রথমেই সাফল্যের দেখা পেয়েছে বাংলাদেশ দল। বাংলাদেশের দেওয়া ২৭৪ রানের লক্ষ্যে শুরুতেই উইকেট হারিয়েছে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল। দলীয় ২২ রানে প্রথম উইকেট পড়ে শ্রীলঙ্কার। ব্যাট হাতে ১৯ বলে ১৭ রান করে আউট হন দিনুশ্রী। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে বল হাতে শুরুতেই সাফল্য এনে দেন পেসার শরিফুল ইসলাম।

ব্যাট হাতে ১২ করে অপরাজিত রয়েছেন কামিল মিশ্রা এবং ৩ করে অপরাজিত রয়েছেন ডি সিলভা। এর আগে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলি। নিজেদের ইনিংসের গোড়াপত্তন করতে এসে অবশ্য খুব বেশি সুবিধা করতে পারেননি ওপেনার তানজিম হাসান, দলীয় ৩০ রানের মাথায় নিজে ফিরেছেন ১৭ রান করে।

তানজিমের পর তিন নম্বরে ব্যাট করতে আসা পারভেজ হোসেনও ১০ রান করে আউট হয়ে গেলে তৌহিদ হৃদয়কে নিয়ে ইনিংস মেরামতের কাজ শুরু করেন আরেক ওপেনার মাহমুদুল হাসান জয়। দেখেশুনে লঙ্কান বোলারদের শাসন করতে থাকেন দু’জন। এরই এক ফাঁকে নিজের অর্ধশতকটা তুলে নিলেও অবশ্য নিজের ইনিংসটাকে পরে আর টানতে পারেননি হৃদয়, ফিরেছেন ৫০ রান করে। হৃদয়ের আউটের পর সেঞ্চুরির দেখা পয়েছেন মাহমুদুল হাসান জয়।

নিজে সাজঘরে পথ ধরার আগে খেলে গেছেন ১৩৮ বলে ১২৬ রানের দুর্দান্ত এক ইনিংস। যেখানে ১২টা চারের সাথে ছক্কা হাঁকিয়েছেন ২টি। এরপর শেষদিকে শামিম হোসেনের ২২ ও আকবর আলির ১৪ রানের ছোট ছোট ইনিংসের উপর ভর করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ২৭৩ রানের সংগ্রহ পায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এই রিপোর্ট লেখা চলাকালীন ৩৮ ওভারে ১৭১ রান করে ৭ উইকেট হারিয়েছে শ্রীলঙ্কা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে