| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

পরের ম্যাচেই মুম্বাই ছেড়ে পাঞ্জাবে যাওয়ার গুঞ্জনে যা বললেন প্রীতি*** চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল*** সবাইকেই হতাশ করলেন মুস্তাফিজ *** মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক*** টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু*** ডি-কককে আউট করার পর হেসে কুটিকুটি হলেন মুস্তাফিজ, ধোনি জানালেন মুস্তাফিজের হাসির কারণ*** চরম হারের ম্যাচে এক উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে কোন ভাবে টিকে রইলো মুস্তাফিজ, দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব-নিকাশ***

মাসুদ রানা শো নিয়ে ভক্তের ক্ষোভ, জিডি করলেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ সেপ্টেম্বর ০৪ ১৫:৫৫:১২
মাসুদ রানা শো নিয়ে ভক্তের ক্ষোভ, জিডি করলেন শবনম ফারিয়া

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিপদে পড়েছেন শবনম ফারিয়াও। যার ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন এ অভিনেত্রী। এ জন্য থানায় জিডিও করেছেন।

জানা গেছে, শবনম ফারিয়া পল্টন থানায় মেহেদী হাসান ফরহাদ নামে একজনের বিরুদ্ধে জিডি করেছেন। মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) ফারিয়া এই জিডি করেছেন। জিডির নম্বর ১৮৮।

জিডিতে ফারিয়া অভিযোগ করেন, সাতদিন আগে আমি আমার ফেসবুকে দেখতে পাই আজেবাজে কমেন্টস। এর চারদিন পর মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামের একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের ছবি পোস্ট করে ও আমার ফোন নাম্বার ফেসবুকে দিয়ে দেয়। যার ফলে আমার নম্বরে অনবরত ভিন্ন ভিন্ন নাম্বার থেকে ফোন আসে।

এ ছাড়া অন্যান্য ফেসবুক আইডি থেকে আমার নামে মিথ্যা প্রচার করছে। এ ঘটনার কারণে আমার মান-সম্মানের ক্ষতি হচ্ছে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এই বিষয়ে ফারিয়া জানান, যে নাম্বারটি ব্যবহার করা হয়েছে সেটি তার একমাত্র নাম্বার। পরিবার থেকে শুরু করে মিডিয়ার বন্ধুদের সঙ্গে তিনি এই নাম্বারেই কথা বলেন। কিন্তু নাম্বারটি পাবলিক হয়ে যাওয়ার ফলে এত বেশি কল আসছে যে তার কাজে ব্যাঘাত ঘটাচ্ছে। নাম্বারটি এতই গুরুত্বপূর্ণ যে বদল করাও সম্ভব নয়। এছাড়া ওই পোস্টের কারণে ফারিয়ার মান-সম্মানেরও অনেক ক্ষতি হচ্ছে। শেষ পর্যন্ত তিনি বাধ্য হয়ে জিডি করেছেন।

এদিকে, ‘কে হবেন মাসুদ রানা’ শোটির বিষয়ে শবনম ফারিয়া বলেন, এ মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। ‘মাসুদ রানা’ ইভেন্টের সঙ্গে জড়িত সবার সঙ্গে কথা বলতে হবে। তারপর বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানাব। কিছু না বুঝেই অনেকেই আমাদেরকে ব্যক্তিগতভাবে আক্রমণ করছেন। এটি দুঃখজনক।

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

গতকাল রাতে মুস্তাফিজুরের চেন্নাই এবং লখন আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল। ৮ উইকেটের বিশাল ...

পরের ম্যাচেই মুম্বাই ছেড়ে পাঞ্জাবে যাওয়ার গুঞ্জনে যা বললেন প্রীতি

পরের ম্যাচেই মুম্বাই ছেড়ে পাঞ্জাবে যাওয়ার গুঞ্জনে যা বললেন প্রীতি

রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে একটি বিশাল চমক দিয়েছে মুম্বাই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে