| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল*** সবাইকেই হতাশ করলেন মুস্তাফিজ *** মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক*** টি টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু*** ডি-কককে আউট করার পর হেসে কুটিকুটি হলেন মুস্তাফিজ, ধোনি জানালেন মুস্তাফিজের হাসির কারণ*** চরম হারের ম্যাচে এক উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে কোন ভাবে টিকে রইলো মুস্তাফিজ, দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব-নিকাশ*** লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন করে অবাক করা সিদ্ধান্ত নিল চেন্নাই***

হাই-প্রোফাইল দুই তারকাকে বাদ দিয়ে দিল শ্রীলংকা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ২৫ ১৪:৩৮:৪৫
হাই-প্রোফাইল দুই তারকাকে বাদ দিয়ে দিল শ্রীলংকা

বিশ্বকাপ ও ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দলে ছিলেন না নিরোশান ডিকেভেল্লা। তবে কিউইদের বিপক্ষে তাকে সহ-অধিনায়ক করে দলে ফিরিয়েছে এসএলসি।

সম্প্রতি ইনিংসের শুরুতে বেশ ধীরগতির দেখাচ্ছে ম্যাথুজকে। রানিং-বিটুইন দ্য উইকেটেও তাকে নিয়ে কিছুটা উদ্বেগ রয়েছে। যার জেরে ম্যাথুজকে শর্টার ফরম্যাটে দলের বাইরে রাখছেন নির্বাচকরা। অন্যদিকে, ২০১৮তে একটি দুর্দান্ত বছর কাটালেও বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের পর থেকে থিসারা ফর্ম হারিয়েছেন বলে মনে করা হচ্ছে।

১৫ সদস্যের শ্রীলঙ্কা স্কোয়াড-ঃ লাসিথ মালিঙ্গা (অধি.) নিরোশান ডিকেভেল্লা (সহ-অধি.), আবিস্কা ফার্নান্ডো, কুশাল পেরেরা, ধানুশ গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, শেহান জয়সুরিয়া, ধানুশ সানাকা, লাকশন সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা এবং লাহিরু মাদুশাঙ্কা।

শাকিব খান মানেই হল ভর্তি দর্শক আর সিনেমা'র ইমেজ। তিনি অ'ভিনয়ে মাধ্যমে নিজের নামে আগে লাগিয়েছেন কিং খান।ঢালিউড কিং বলা হয়ে থাকে শাকিবকে। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে চলেছেন দর্শককে।

শাকিব খানের নতুন নায়িকা কে হবেন এই নিয়ে বেশ কিছুদিন ধরে সিনেমা পাড়ায় আলোচনা চলছিল। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াৎ বিরতি কাটিয়ে সিনেমা নির্মাণে ফিরছেন।

তার নতুন ছবির নাম ‘বীর’। গত মাসে এই ছবির শুটিং শুরু হয় শাকিব খান ও বুবলী জুটিকে নিয়ে।

মাঝখানে বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবারও শুরু হচ্ছে ‘বীর’ ছবির শুটিং। এই লটে শাকিবের সঙ্গে যোগ দিচ্ছেন আরও এক নায়িকা। তিনি নবাগতা আরিয়ানা জামান। এই ছবি দিয়েই ঢাকাই সিনেমাতে অ'ভিষেক হচ্ছে।

ছবির নাম ঘোষণার পর থেকে শোনা যাচ্ছিল বুবলীর পাশাপাশি এখানে দেখা যাবে আরও এক নায়িকাকে। কে হবেন সে নায়িকা, এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ ছিল না। অবশেষে জানা গেল, নায়িকার নাম আরিয়ানা জামান।

শনিবার নায়িকার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেছে ‘বীর’ সিনেমা'র প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমনটাই জানান, ছবির সহ প্রযোজক এমডি ইকবাল।

নতুন ছবির প্রসঙ্গে নবাগত নায়িকা আরিয়ানা জামান বলেন, ‘আমি এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমা'র জন্য। এর মধ্যে অনেক সিনেমা'র অফার এসেছিলো। কিন্তু অ'পেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।’

শাকিব খানের সঙ্গে জুটি বাঁ'ধা প্রসঙ্গে আরিয়ানা জানান, ‘এটা আমা'র সৌভাগ্য যে ক্যারিয়ারের প্রথম সিনেমায় দেশের সেরা নায়ক শাকিব খানকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো।’

প্রসঙ্গত, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ে যুক্ত। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অ'ভিজ্ঞতা আছে তার।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

মুস্তাফিজ-পাথিরানার ব্যার্থতার দিন চেন্নাইয়ের বড় হারের কারন হিসাবে নিয়ে যা বললেন চেন্নাই অধিনায়ক

গতকাল রাতে মুস্তাফিজুরের চেন্নাই এবং লখন আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল। ৮ উইকেটের বিশাল ...

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

চেন্নাইয়ের ঘরের মাঠে যেকারনে চমৎকার মুস্তাফিজ, বাইরে বেসামাল

ভালোই চলছে মুস্তাফিজুর রহমানের আইপিএল যাত্রা পেয়েছেন ১১ উইকেট। আইপিএল পুরোপুরি খেলতে পারবেন না । ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে