| ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম

জালালের সমালোচনা করে মুস্তাফিজের পক্ষ নিয়ে মুখ খুললেন সুজন *** তিন উইকেট নিয়ে পার্পস ক্যাপের দৌড়ে মুকেশ কুমার, হিসাব পাল্টে দিতে পারেন খলিল আহমেদ ; দেখে নিন মুস্তাফিজের অবস্থান-*** মুস্তাফিজকে নিয়ে বিসিবির দুই পরিচালকের দুই রকম মতামত, আকরাম খান নাকি জালাল ইউনুস কে সঠিক*** আইপিএলে দর্শক চাহিদায় টিকিট মূল্যের শীর্ষ যে দল, দেখে নিন মুস্তাফিজের চেন্নাইয়ের অবস্থান*** আগামীকাল লখনউয়ের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী দল ঘোষণা করলো চেন্নাই*** টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ ক্রিকেটার চূড়ান্ত, ৪ পেসার ৩ ওপেনার সাথে ৩ স্পিনার*** আইপিএলে ইতিহাসের সবচেয়ে ‘সর্বনিম্ন’ রানে অলআউট গুজরাট***

জেমসের মতো পারিশ্রমিক চাইছেন নোবেল

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ২২ ২০:২১:২১
জেমসের মতো পারিশ্রমিক চাইছেন নোবেল

এই মূল্য সাধারণত জেমসের মতো বড় তারকা শিল্পীকে দেওয়া হয়। যদিও পারিশ্রমিক চাওয়াটা অ'প'রাধ নয়। নিজের ডিমান্ড হিসেবে করে এমন পারিশ্রমিক চাইতেই পারেন। কিন্তু তাতে তিনি কতদিন টিকে থাকে সেটাই দেখার বিষয়।

কিছুদিন আগে এক নারী অ'ভিযোগ করেছেন নোবেল তার সঙ্গে ঘনিষ্ঠ স'ম্পর্ক গড়েছেন। কিন্তু নোবেলের স্বার্থ সিদ্ধি হওয়ার পর আর যোগাযোগ করেনি বলে অ'ভিযোগ তোলা হয়েছে। কিন্তু এ বিষয়ে নোবেল কোন কথা বলেনি।

উল্লেখ্য, বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে আগামী ৩১ আগস্ট ম্যানচেস্টারের ইষ্ট ক্যাথলিক হাই স্কুলে অনুষ্ঠিত হবে নোবেলের একক সঙ্গীতানুষ্ঠান।

আয়োজকরা জানান, ওই দিন বিকেল ৬ টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এরই মধ্যে এই কনসার্টের টিকিট বিক্রিও শুরু হয়েছে। টিকিটের মূল্য রাখা হয়েছে সাধারণ ২০ ও ভিআইপি ৫০ ডলার হারে।

গোপালগঞ্জের সন্তান নোবেল ছোটবেলা থেকেই গান করেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ছয়ে এসেছিলেন । তারপর জি বাংলার সা রে গা মা পা দিয়ে আলোচনায় আসেন তিনি। তবে নানা রকম নেতিবাচক মন্তব্যে বিতর্কেরও জন্ম দিয়েছেন নবাগত এই গায়ক।

ক্রিকেট

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে তাদের পরিকল্পনা তৈরিতে ব্যস্ত। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর ...

জালালের সমালোচনা করে মুস্তাফিজের পক্ষ নিয়ে মুখ খুললেন সুজন

জালালের সমালোচনা করে মুস্তাফিজের পক্ষ নিয়ে মুখ খুললেন সুজন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনাপত্তি পত্রের শর্ত অনুযায়ী ৩০ এপ্রিল পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুস্তাফিজুর ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

লাল কার্ডসহ জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

লাল কার্ডসহ জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

কিছুদিন আগেও পরপর দুটি হ্যাটট্রিক করে উড়ে বেড়াচ্ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি লীগে যাওয়ার পরও একের ...



রে