| ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শিরোনাম

২ ম্যাচে ৯৮ রান দেওয়া মুস্তাফিজ আজ লখনউ বিপক্ষে শুরু একাদশে থাকবে কি না জানিয়ে দিলো ডোয়াইন ব্রাভো*** মুস্তাফিজের চেন্নাই ছাড়ার কথা শুনে কান্না কন্ঠে মুখ খুললেন চেন্নাইয়ের কোচ মাইক হাসি*** হাথুরুর সাথে প্রধান নির্বাচকের বিশেষ বৈঠক শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল চূড়ান্ত করলো বিসিবি*** মুস্তফিজুর রহমানকে গালি দিয়ে বসলেন রবীন্দ্র জাদেজা যা বললেন অধিনায়ক রিতুরাজ গায়কোয়ার*** স্টার্কের মোটা অঙ্কের বেতন নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করেলেন কলকাতার সিইও*** পার্পল ক্যাপ পুনরায় পেতে আজ মাঠে নামবে মুস্তাফিজ প্রয়োজন যত উইকেট*** আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই***

দুদিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

জাতীয় ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ২০ ১৩:৩২:৪৬
দুদিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

তিনি বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ১ সেপ্টেম্বর ঢাকায় র‌্যালি করা হবে। সারাদেশে জেলা-মহানগর ও উপজেলায়ও এ কর্মসূচি পালন করা হবে। পরদিন কেন্দ্রের আয়োজনে ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবে আলোচনা সভা।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল জানান, দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে 'অন্যায়ভাবে আটকে রাখার' বিষয়টিও সামনে আনতে চান তারা। তার আশু মুক্তি দাবিটি জোরালো করতে চান তিনি।

কর্মসূচির বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সকালে দলের কেন্দ্রীয় ও চেয়ারপারসনের কার্যালয়সহ সারাদেশের দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ১০টায় শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণ করা হবে। দিবসটি উপলক্ষে পোস্টার ও ক্রোড়পত্র প্রকাশ এবং বিভিন্ন অঙ্গ সংগঠন আলোচনা সভার আয়োজন করবে।

বিএনপি মহাসচিবের সভাপতিত্বে যৌথসভায় দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সাখাওয়াত হোসেন জীবন, মাহবুবুর রহমান শামীম, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, অঙ্গ সংগঠনের মধ্যে মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, আবুল হোসেন, মহানগর বিএনপি নেতা বজলুল বাসিত আঞ্জু, এবিএম রাজ্জাক প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট


আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে চেন্নাই। লখনউয়ে বিপক্ষে শেষ ...

২ ম্যাচে ৯৮ রান দেওয়া মুস্তাফিজ আজ লখনউ বিপক্ষে শুরু একাদশে থাকবে কি না জানিয়ে দিলো ডোয়াইন ব্রাভো

২ ম্যাচে ৯৮ রান দেওয়া মুস্তাফিজ আজ লখনউ বিপক্ষে শুরু একাদশে থাকবে কি না জানিয়ে দিলো ডোয়াইন ব্রাভো

চলমান আইপিএলে দারুণ শুরু করেছেন মুস্তাফিজ। প্রথম ম্যাচে ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে