| ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঈদের দিনে বড় সুখবর পেল বাংলাদেশ টিম

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ১৩ ০৯:৩৩:৫৬
ঈদের দিনে বড় সুখবর পেল বাংলাদেশ টিম

নিউজিল্যান্ডকে ২০১৫ বিশ্বকাপের ফাইনালে তোলা হেসন ব্যক্তিগত কারণ দেখিয়ে বছরখানেক আগে দলের দায়িত্ব ছেড়ে দেন। মাঝখানের সময়টুকুতে কাজ করেছেন আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের সাথে। এবার তিনি আবারো ফিরতে চাইছেন আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায়।

সেজন্য বিসিবির কাছে দাখিল করেছেন নিজের আবেদনপত্র। বিসিবিও তার ব্যাপারে বেশ আগ্রহী। তবে দুই পক্ষের আগ্রহের সুতো কতটা দীর্ঘ হবে সেটি বোঝা যাবে তার সাথে বোর্ডের কথাবার্তা শেষে। সেই আনুষ্ঠানিক কথাবার্তা সারতে শুক্রবার ঢাকায় পা রাখবেন হেসন, এরপর বসবেন বোর্ড কর্তাদের সামনে সাক্ষাৎকার দিতে। জানাবেন নিজের পরিকল্পনা।

ক্রিকেট পরাশক্তি ও গত দুই বিশ্বকাপের ফাইনালিস্ট নিউজিল্যান্ডের ইতিহাসের অন্যতম সফল কোচ হেসন। সবচেয়ে বেশি সময় নিউজিল্যান্ডের প্রধান কোচ হিসেবে কাজ করা লোকও তিনি। শুধু জাতীয় দলই নয়, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও আছে তার আগ্রহ। সেক্ষেত্রে বাংলাদেশে তার আসন গাড়া না হলে হয়ত নজর দেবেন কোনো টি-টোয়েন্টি লিগের দিকেই।

বিসিবির একটি বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এমনটি জানা গিয়েছে । সূত্রটি জানিয়েছে ঈদের ছুটি শেষের পরেরদিন বুধবারই হেসন আসছেন । এর আগে গত ৭ আগস্ট ধানমন্ডিতে বেক্সিমকো ফার্মা অফিসে বিসিবি সভপাতি নাজমুল হাসান পাপন, অন্যতম সিনিয়র পরিচালক মাহবুব আনাম, জালাল ইউনুস, আকরাম খান, লোকমান হোসেন, ইসমাইল হায়দার মল্লিক এবং প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী সুজনসহ বোর্ডের নীতি নির্ধারকদের ইন্টারভিউ দিয়ে যান ডোমিঙ্গো।

জানা গিয়েছে, বিসিবি ডোমিঙ্গোর উপর বেশ সন্তুষ্ট । তার কারণ অন্যান্য বিদেশি কোচদের তুলনায় তিনি কম পারিশ্রমিকে কাজ করতে ইচ্ছুক ৷ তার ওপর তিনি বছরে ২৫০ দিন কাজ করতে ইচ্ছা প্রকাশ করেছেন। যা কিনা অন্যান্য কোচদের তুলনায় অনেকটাই বেশি। তাই বিসিবি এখন হেসনের ইন্টারভিউয়ের অপেক্ষায় রয়েছে । খবর পাওয়া গিয়েছে, হেসন বা ডোমিঙ্গোর যে কোনো একজনকেই নিয়োগ দিবে বিসিবি।আর যদি মাইক হেসনকে কোচ হিসেবে পেয়েই যায় তাহলে এর থেকে ভাল খবর আর কিছু হতেই পারে নাহ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে তাদের পরিকল্পনা তৈরিতে ব্যস্ত। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর ...

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

ক্রিকেট বিশ্বে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বৈরিতার কথা এখন সবাই জানেন। দুই দলের মধ্যে দারুণ প্রতিদ্বন্দ্বিতা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে