| ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

ঈদ শুভেচ্ছায় ক্রিকেটাররা ফেসবুকে যে যেমন ছিল

২০১৯ আগস্ট ১২ ২০:২৬:০৪
ঈদ শুভেচ্ছায় ক্রিকেটাররা ফেসবুকে যে যেমন ছিল

আজ বাংলাদেশে পালিত হচ্ছে মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় ভাস্বর এই পবিত্র দিনে পশু কোরবানির মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি আনন্দের সাথে সারাদেশে পালিত হচ্ছে মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা।

ত্যাগের মহিমায় ভাস্বর এই পবিত্র দিনে পশু কোরবানির মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি খুঁজছেন মুসলিমরা। বাংলাদেশের ক্রিকেটাররাও যার যার পরিবারের সাথে উদযাপন করছেন এই দিনটি।

কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান ঈদ কাটাচ্ছেন গ্রামের বাড়ি সাতক্ষীরাতে। সাদা শুভ্রতার প্রতীক সাদা পাঞ্জাবিতে শুরু হয়েছে তার ঈদের দিন। সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

মুশফিকুর রহিম বরাবরের মতোই ঈদের জামাতে পরিবারের ছোট সদস্যদের সাথে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন।ইউরোপ সফর শেষে পেসার তাসকিন আহমেদ ঢাকার মোহাম্মদপুরে নিজের বাড়িতে ছুটে এসেছেন ঈদ উদযাপন করতে। বাবা ও ছেলের সাথে হাস্যোজ্জ্বল ছবি ফেসবুকে শেয়ার করেছেন এই গতি তারকা।

উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয় নিজ শহর কুষ্টিয়াতে স্ত্রীর সাথে ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, ঈদ সকলের জীবনে শান্তি, সমৃদ্ধি ও সুখ বয়ে আনুক। ঈদ মোবারক।

এছাড়া পেসার রুবেল হোসেন সামাজিক যোগাযোগমাধ্যমে পাঞ্জাবি পরিহিত ছবির দিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ছোট ভাইয়ের সাথে ছবি দিয়ে ঈদ মোরাবক জানিয়েছেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে