| ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

উইকেটের খোঁজে মরিয়া বাংলাদেশ দেখুন সর্বশেষ স্কোর

২০১৯ আগস্ট ১১ ২১:৩২:২৫
উইকেটের খোঁজে মরিয়া বাংলাদেশ দেখুন সর্বশেষ স্কোর

ইংল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উইকেটের খোঁজে মরিয়া হয়ে আছে বাংলাদেশের যুবারা। ২৬২ রানের লক্ষ্য ছুঁড়ে দেওয়ার পর ভারত অনূর্ধ্ব-১৯ দলের উদ্বোধনী পার্টনারশিপ এখনো ভাঙতে পারেনি ক্ষুদে টাইগাররা। এই প্রতিবেদন লেখার সময় ভারত ব্যাট করেছে ১৮.১ ওভার, তাতে কোনো উইকেট না হারিয়ে দলটি সংগ্রহ করেছে ৮৭ রান। ৫৬ বলের মোকাবেলায় ৩৯ রান নিয়ে ইয়াশাভসি জাইসওয়াল ও ৫৩ বলের মোকাবেলায় ৪৭ রান নিয়ে দিব্যআঁশ সাক্সেনা ব্যাট করছেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের দুই ওপেনার দলকে ভালো শুরু এনে দিলেও তানজিদ হাসানের ইনিংস বড় হয়নি। ৪টি চার হাঁকানো ইনিংসে ২৪ বলে ২৬ রান করে তিনি সাজঘরে ফেরেন রাভি বিষণইয়ের শিকার হয়ে। এরপর দলের হাল ধরেন পারভেজ হোসেন ইমন, নতুন ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়কে সঙ্গে নিয়ে। ৫৮ রানে প্রথম উইকেটের পতন ঘটার পর দ্বিতীয় উইকেটে দুজনে গড়েন ১১৫ রানের পার্টনারশিপ। জুটি ভাঙে ইমন বিদায় নিলে।

তার আগে ৬৪ বলের মোকাবেলায় করেন ৬০ রান। অপর প্রান্তে মাহমুদুল হাসান জয় আগলে রাখলেও একপ্রান্তে আসা-যাওয়ায় ব্যস্ত তৌহিদ হৃদয় (০), শাহাদাত হোসেন (৬) আকবর আলী (১) বিদায় নিলে দল চাপে পড়ে যায়। এরপর সেই চাপ সামলানোর চেষ্টা একাই করে গেছেন মাহমুদুল। শেষদিকে তাকে সঙ্গ দিয়েছেন শামিম হোসেন (৩২)।

শেষ বলে রান আউট হওয়ার আগে ১৩৪ বলের মোকাবেলায় ১০৯ রান করেন মাহমুদুল, যে ইনিংসে ছিল ৯টি চার ও ১টি ছক্কা। সংক্ষিপ্ত স্কোর টস: বাংলাদেশ বাংলাদেশ ২৬১ (৫০ ওভার) মাহমুদুল ১০৯, ইমন ৬০, শামিম ৩২, তানজিদ ২৬ মিশ্র ৩৩/২, কার্তিক ৪৯/২ ভারত ৮৭/০ (১৮.১ ওভার) (লক্ষ্য ২৬২ রান) জাইসওয়াল ৩৯*, সাক্সেনা ৪৭*

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে