| ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নায়িকা পূর্ণিমা সম্পর্কে বিস্ময়কর ১০টি তথ্য, যা আপনি জানতেন না

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ০৯ ১৭:৪৭:০৯
নায়িকা পূর্ণিমা সম্পর্কে বিস্ময়কর ১০টি তথ্য, যা আপনি জানতেন না

জনপ্রিয় এই নায়িকার ভক্তরা এখনো তার নানা বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করেন। জাগো নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো পূর্ণিমার জীবনের জানা ও অজানা ১০ তথ্য।

১. তার পুরো নাম দিলারা হানিফ পূর্ণিমা। দেশের মানুষ তাকে পূর্ণিমা নামেই চিনেন। মজার ব্যাপার হলো বাসায় সবাই পূর্ণিমাকে রীতা নামে ডাকে। ২. পূর্ণিমার পৈতৃক বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে হলেও জন্ম এবং বেড়ে ওঠা ঢাকায়। জন্মগ্রহণ করেন ১৯৮১ সালের ১১ জুলাই ।

৩. ১৯৯৭ সাল প্রথম জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় রিয়াজের বিপরীতে অভিষেক হয় তার। রিয়াজের বিপরীতে তিনি ২৫টির বেশি সিনেমায় অভিনয় করেছেন।

৪. পূর্ণমা যখন প্রথম ছবিতে অভিনয় করেন তখন ৮ম শ্রেণীর ছাত্রী ছিলেন তিনি। ৫. ২০০৭ সালের ৪ নভেম্বরে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্দ হন অভিনেত্রী পূর্ণিমা। তার স্বামীর নাম আহমেদ জামাল ফাহাদ।

৬. শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য।

৭. ২০০৭ সালের ৪ নভেম্বরে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্দ হন অভিনেত্রী পূর্ণিমা। তার স্বামীর নাম আহমেদ জামাল ফাহাদ। বিয়ের ৭ বছর পর ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যা সন্তানের মা হন জনপ্রিয় এই অভিনেত্রী। মেয়ের নাম আরশিয়া উমাইজা।

৮. সিনেমা জগতে পূর্ণিমার অন্যতম একজন ভালো বন্ধু চিত্রনায়ক ফেরদৌস। জুটি বেঁধে অনেক সিনেমা উপহার দিয়েছেন তারা। চলচ্চিত্র ক্যারিয়ারে দীর্ঘ বিরতির পরে পূর্ণিমা আবারও ফেরদৌসের সঙ্গেই জুটি বেঁধে ফিরেছেন। সিনেমা দুটি হলো ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। দু’টি সিনেমায় পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

৯. নায়িকা পূর্ণিমা শুধু ভালো অভিনয়ই করেন না। খুব ভালো উপস্থাপনাও করেন। এরই মধ্যে বেশ কিছু টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে তার দেখা মিলেছে। উপস্থাপনার জগতেও বেশ আলোচিত এই নায়িকা।

১০. রিয়াজের সঙ্গে জুটি হয়ে তুমুল সফলতা পেলেও রুবেল, আমিন খান, ফেরদৌস, মান্নাসহ অনেক নায়কের সাথে অভিনয় করে দর্শকপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন পূর্ণিমা।

ক্রিকেট

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনে শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে ...

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

আবারও আলোচনায় মাহমুদউল্লাহ রিয়াদ। আলোচনার মূল কারণ সাকিব আল হাসান। শীঘ্রই এই আলোচনা করা হবে. ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

দুই জয়ের মাধ্যমে কোপা আমেরিকার জন্য ড্রেস রিহার্সেল শেষ করল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ...



রে