| ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আ’দালতে মি‘ন্নির স্বীকারোক্তি, যা বললেন তার বাবা

জাতীয় ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ জুলাই ১৯ ২১:০৪:২৮
আ’দালতে মি‘ন্নির স্বীকারোক্তি, যা বললেন তার বাবা

দুপর দুইটার দিকে মিন্নিকে আ’দালতে নেওয়া হয়। আ’দালত থেকে তাঁকে বের করা হয় সন্ধ্যা সাতটার দিকে। পরে মা’মলার ত’দন্ত কর্মক’র্তা মো. হুমায়ুন কবির বলেন, রি’মান্ডে নেওয়ার তিন দিনের মাথায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দিয়েছেন আয়েশা সিদ্দিকা মিন্নি।

এ দিকে বেলা পৌনে ছয়টার দিকে মিন্নির বাবা মোজ্জাম্মেল হোসেন আ’দালত প্রাঙ্গণে আসেন। এ সময় তিনি চি’ৎকার করে বলছিলেন, তাঁর মেয়ে অ’সুস্থ, গতকাল রাতে একজন পু’লিশ সদস্য তাঁর বাসায় গিয়ে চিকিৎসাপত্র নিয়ে এসেছেন। আজকে জো’র জবরদস্তি ও নি’র্যাতন করে তাঁর মেয়ের কাছ থেকে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি নেওয়া হয়েছে।

মোজ্জাম্মেল হোসেন আরও বলেন, ‘মেয়ে আমা’র জীবন বাজি রেখে তার স্বামীকে রক্ষা করতে গেছে। এটাই তার অ’প’রাধ? এসব কিছুই শম্ভু বাবুর (স্থানীয় সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু) খেলা। তাঁর ছেলে সুনাম দেবনাথকে সেভ করার জন্য আমাদের বলি দেওয়া হচ্ছে।’

মিন্নিকে যখন আ’দালত থেকে বের করা হচ্ছিল, তখন তাঁকে দুজন নারী পু’লিশ সদস্য ধরে ছিলেন। ছোট পিকআপে তোলার সময় মিন্নি কিছু একটা বলার জন্য উদ্ধত হয়েছিলেন। কিন্তু পাশে থাকা নারী পু’লিশ সদস্য এ সময় মিন্নির মুখ চেপে ধরেন।

এর আগে মঙ্গলবার মিন্নিকে প্রায় ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর পু’লিশ এই মা’মলায় জ’ড়িত থাকার অ’ভিযোগে রাত সাড়ে নয়টার দিকে মিন্নিকে গ্রে’প্তার দেখানো হয়। মা’মলার ত’দন্ত কর্মক’র্তা মো. হুমায়ুন কবির মিন্নিকে ৭ দিনের রি’মান্ডে নেওয়ার আবেদন করেন। আ’দালত পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কু‌‌’পিয়ে হ’ত্যা করা হয়। হ’ত্যাকা’ণ্ডের পরের দিন রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আ’সামি করে একটি মা’মলা করেন। এ ছাড়া সন্দেহভাজন অ’জ্ঞাতনামা আরও চার-পাঁচজনকে আ’সামি করা হয়।

এ মা’মলার প্রধান আ’সামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন ব’ন্ড ২ জুলাই পু’লিশের সঙ্গে ‘ব’ন্দুকযু’দ্ধে’ নি’হত হন। মা’মলার এজাহারভুক্ত ছয় আ’সামিসহ গতকাল পর্যন্ত ১৪ জনকে গ্রে’প্তার করা হয়েছে। তাদের মধ্যে ১০ জন আ’দালতে ১৬৪ ধারায় জবানব’ন্দি দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনে শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে ...

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির নতুন উচ্চতায় সৈকত

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির নতুন উচ্চতায় সৈকত

প্রথম বাংলাদেশি রেফারি হিসেবে, শরফুদ্দৌলা ইবনে শহিদ সৈকত আইসিসির অভিজাত প্যানেলে জায়গা পান। আইসিসি আজ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

দুই জয়ের মাধ্যমে কোপা আমেরিকার জন্য ড্রেস রিহার্সেল শেষ করল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ...



রে