| ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

ভারতের হার নিয়ে যা বললেন : শোয়েব আখতার

২০১৯ জুলাই ১১ ১৭:০৩:১৭
ভারতের হার নিয়ে যা বললেন : শোয়েব আখতার

পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে দ্বাদশ বিশ্বকাপের সেমি নিশ্চিত করে ভারত। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, ফাইনালে ওঠার লড়াইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ছিটকে পড়ে তারা। বুধবার কোহলিদের ১৮ রানে হারিয়ে স্বপ্নের ফাইনাল নিশ্চিত করে পয়েন্ট টেবিলে চতুর্থতে থাকা কেন উইলিয়ামসনরা।

ওল্ড ট্র্যাফোর্ডে বৃষ্টিবিঘ্নিত দুই দিনব্যাপী সেমিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড। প্রথমিকভাবে এই রান খুবই সামান্য মনে হলেও ভারত খেলতে নেমে ২২১ রানে গুটিয়ে যায়। শুরুর ৫ রানে তাদের তিন উইকেট পড়ে যায়। আর ১০ ওভারে ২৪ রান। বুঝায় যাচ্ছে স্লো উইকেটে কতটা অসহায় ছিল ভারতীয়রা।

সেমিফাইনাল থেকেই বিদায় নিয়েছে কোহলি বাহিনী। এতে ভারতীয় সমর্থকরা তো বটেই, হতাশ হয়েছেন পাকিস্তানের বেশ কয়েকজন সাবেক ক্রিকেটারও। তাদের অন্যতম সে দেশের সাবেক গতিতারকা শোয়েব আখতার।

তার কাছে চিরপ্রতিদ্বন্দ্বীদের হার রীতিমতো অঘটন বলে মনে হচ্ছে। সোশ্যাল মিডিয়া টুইটারে তিনি লিখেছেন, ফাইনালে উঠতে ভালো ব্যাট করতে পারেনি ভারত। খানিকটা প্রতিরোধের চেষ্টা ছিল জাদেজা ও ধোনির ব্যাটে। তারা দলকে খেলায় ফিরিয়েছিল। তবে শেষ পর্যন্ত বড় অঘটন। ফাইনালে চলে গেল নিউজিল্যান্ড, বাদ পড়ল টিম ইন্ডিয়া।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে