| ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

ডাবল সেঞ্চুরি হলো না মুমিনুলের,দেখেনিন সর্বশেষ স্কোর

২০১৯ জুলাই ১১ ১১:১৪:৪৭
ডাবল সেঞ্চুরি হলো না মুমিনুলের,দেখেনিন সর্বশেষ স্কোর

বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিপক্ষে ডাবল সেঞ্চুরি হাঁকানো হলো না মুমিনুল হকের। কাঙ্ক্ষিত মাইলফলক থেকে ৩১ রান দূরে থাকতেই শেষ হয়েছে তার ইনিংস। অধিনায়কের ফিরে যাওয়ার পর হাফ-সেঞ্চুরি তুলে নিয়েছেন নাজমুল হোসেন শান্ত।

৭ চারের সাহায্যে ১০৭ বল মোকাবেলায় ব্যক্তিগত মাইলফলকের দেখা পান তিনি। আগের দিনের ২ উইকেটে করা ৩০৩ রান নিয়ে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করে মুমিনুলরা। নতুন দিন হলেও শুরু থেকেই পুরনো আমেজেই রান তুলতে থাকেন দুই বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল ও শান্ত।

ডাবল সেঞ্চুরির হাতছানি নিয়ে খেলতে নামা মুমিনুলের স্বপ্নভঙ্গ হয় ইনিংসের ১০০তম ওভারে। দর্শন নালকান্দের বলে অক্ষয় ওয়াদকারের হাতে ক্যাচ দিলে থামে তার ইনিংস। দলীয় ৩৩৯ রানে তৃতীয় উইকেটের পতন ঘটে সফরকারীদের। আউটের আগে ১৬৯ রানের ইনিংসটি ২২ চার ও ১ ছক্কায় সাজান তিনি। তার বিদায়ের পর ক্রিজে আসেন ইয়াসির আলি রাব্বি। তবে বেশিক্ষণ থিতু হতে পারেননি তিনি। ৫ বল মোকাবেলায় ২ চারে ৮ রান করে সাজঘরের পথ ধরেন তিনিও। তাকেও ফেরান নালকান্দে।

এর ফলে দলীয় ৩৪৭ রানে চতুর্থ উইকেট হারায় বিসিবি একাদশ। শেষ খবর পাওয়া পর্যন্ত, শান্ত’র সাথে বিসিবি একাদশের হাল ধরেছেন নুরুল হাসান সোহান। এ প্রতিবেদন লেখার সময় সফরকারীদের সংগ্রহ ৪ উইকেটে ৩৫৩ রান। শান্ত ৫৩ ও সোহান ব্যাট করছেন ২ রান নিয়ে। এর আগে কর্নাটকের গোল্ডেন ওভাল মাঠে প্রতিপক্ষের আমন্ত্রণে প্রথমে ব্যাট করতে নামে বিসিবি একাদশ। দলনেতা মুমিনুল হকের অপরাজিত ১৫৭ ও জহুরুল হকের ৯৬ রানের সুবাদে প্রথম দিন শেষে বড় সংগ্রহের দেখা পায় সফরকারীরা। স্কোরবোর্ডে ২ উইকেটে ৩০৩ রান যোগ করে প্রথম দিনের খেলা শেষ করে টাইগাররা। সংক্ষিপ্ত স্কোরকার্ড- বিসিবি একাদশ: প্রথম ইনিংসে ১০২ ওভারে ৩৫৪/৪ জহুরুল ৯৬ (২০২), সাইফ ১৯ (৫০), মুমিনুল ১৬৯ (২৪৩), শান্ত ৫০* (১০৭), ইয়াসির ৮ (৫), সোহান ২*(৮); নালকান্দে ১৪-২-৫৩-১।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে