| ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

বৃষ্টিস্নাত ভারত-নিউজিল্যান্ড ম্যাচে কে জিতবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

২০১৯ জুলাই ১০ ১৫:১৮:৩১
বৃষ্টিস্নাত ভারত-নিউজিল্যান্ড ম্যাচে কে জিতবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মঙ্গলবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় ভারত। তবে খেলার মাঝপথে বাগড়া দেয় বৃষ্টি, ভেস্তে যায় খেলা। ২২ গজের এই মহারণ গড়িয়েছে রিজার্ভ ডে-তে। আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় আবারও শুরু হবে খেলা।

গুরুত্বপূর্ণ এই ম্যাচ নিয়ে জ্যোতিষরা বিভিন ধরনের ভবিষ্যদ্বাণী করেছে। বিখ্যাত জ্যোতিষবিদ গ্রিনস্টোন লব বলেছেন, ভারতের জেতার সম্ভাবনা ৫১ শতাংশ, তবে এদিন সেমিফাইনাল জিতলেও বিশ্বকাপ জিতবে না ভারত বলে মত তার। আর এর কারণ অধিনায়ক বিরাট কোহলি।

এবার জেনে নেওয়া যাক এই ম্যাচে গণেশশাস্ত্র কী বলছে –

টস: গণেশের রিডিং অনুযায়ী, নিউজিল্যান্ড টসে জিততে চলেছে।

গণেশশাস্ত্র অনুযায়ী এই ভবিষ্যদ্বাণীটি ঠিক হয়েছে। গতকাল টসে জিতেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। টসে জিতে তিনি ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন।

প্রধান প্লেয়ার: গণেশশাস্ত্র অনুযায়ী, ভারতের পক্ষে যে ক্রিকেটাররা এই ম্যাচে প্রভাব ফেলবেন তারা হলেন বিরাট কোহলি, জসপ্রিত বুম*রাহ, মোহাম্ম*দ শামি এবং মহেন্দ্র সিং ধোনি।

যদিও নিউজিল্যান্ডের একাদশে সুযোগ হয়নি শামির। অন্যদিকে এই বিশ্বকাপে পাঁচ সেঞ্চুরি করা রোহিত শর্মা কথা বলা হয়নি। তাহলে কি রোহিত ব্যাট হাতে ব্যর্থ হবেন?

কে জিতবে? ম্যাচের মাঝপথেই বাগড়া দিয়েছে বৃষ্টি। গণেশশাস্ত্রে অবশ্য বলা হয়েছে, খেলা হলে ভারতই জিতবে।

নিউজিল্যান্ড ইনিংস এখনো শেষ হয়নি। ৪৬.১ ওভারের পর বৃষ্টি নেমেছিল। আর খেলা শুরু না হওয়ায় আজ ইনিংসের বাকি ২৩ বল খেলার সুযোগ পাবে নিউজিল্যান্ড। যদিও আবহাওয়ার পূর্বাভাস বলছে, আজকেও বৃষ্টি হবে। সেক্ষেত্রে খেলা পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আর খেলা যদি ভেস্তেই যায়, তবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) নিয়ম অনুযায়ী বিশ্বকাপের ফাইনালে চলে যাবে বিরাট কোহলির দল!

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে