| ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

কপাল খুলে গেল নিউজিল্যান্ডের

২০১৯ জুলাই ০৯ ২২:৫২:০৮
কপাল খুলে গেল নিউজিল্যান্ডের

বরাবরেই এই বিশ্বকাপে ফেভার ছিলো বৃষ্টির কারণেই। আর আজকেও ছাড় দিলো না বৃষ্টি।বৃষ্টির আঘাত এনেছে সেমি ফাইনাল ম্যাচেও। আর এই বৃষ্টির কারণেই ম্যাচ যে থমক গিয়েছে। আর এই বৃষ্টির কারণে বেশ সুবিধাও হলো নিউজিল্যান্ডের। কেননা স্লো গতিতে ব্যাট করতে থাকা নিউজিল্যান্ড যদি আর ব্যাট করতে না পারে তাহলে তাহলে সেই সমপরিমান ওভার খেলেই ভারতের সামনে যাবে আরো বড় টার্গেট। বৃষ্টির কারণে যদি নিউজিল্যান্ড ব্যাট করতে না পারে তাহলে ৪৬ ওভারে ভারতের টার্গেট হবে ২৩৭ রান অথবা ২০ ওভারে ১৪৮ রান।

ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি নিউজিল্যান্ডের। ১৪ বলে ১ রান করে বুমরাহর বলে কোহলির হাতে ক্যাচ দিয়ে ফিরেন গাপটিল। এরপর দলের ব্যাটিং বিপর্যয় সামলে ধীরগতিতে এগিয়ে যেতে থাকেন উইলিয়ামসন ও নিকোলস। তবে সেই জুটিতে আঘাত করেন জাদেজা। ৫১ বলে ২৮ রান করে জাদেজার বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন নিকোলস।

তবে দলের ব্যাটিং বিপর্যয়ে হাফসেঞ্চুরি করেন অধিনায়ক উইলিয়ামসন। তিনি ৭৯ বলে ৪ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। তবে ব্যক্তিগত ৬৭ রানে চাহালের বলে জাদেজার হাতে তালুবন্ধি হয়ে ফিরেন তিনি। উইলিয়ামসনের ফেরার পর ফিরে যান নিশামও।

তিনি ১২ রান করে হার্দিকের বলে দীনেশ কার্তিকের হাতে ক্যাচ দিয়ে ফিরেন তিনি। অন্যদিকে ৭৩ বলে ২ চার ও ১ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন টেইলর। এরপর ১৬ রান করে ভুবির বলে ধোনির হাতে ক্যাচ দিয়ে ফিরেন গ্র্যান্ডহোম।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে