| ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

দুই বছরের জন্য নিষিদ্ধ হচ্ছেন মেসি

২০১৯ জুলাই ০৯ ১২:১৯:৪৬
দুই বছরের জন্য নিষিদ্ধ হচ্ছেন মেসি

দুই বছরের জন্য নিষিদ্ধ হচ্ছেন মেসি! কোপা আমেরিকায় বাদ পড়ার পর ক্ষোভ প্রকাশ করেছিলেন মেসি। এমনটা সবাই করে। তবে মেসির ক্ষোভটা ছিল একটু বেশিই। তিনি আয়োজক ব্রাজিল এবং ম্যাচের রেফারিদের দুর্নীতিপরায়ণ হিসেবে অভিযুক্ত করেছেন। সমালোচনার তীরে বিদ্ধ করেছেন ল্যাটিন আমেরিকার ফুটবল কর্তৃপক্ষ কনমেবলকেও। আর এই কারণে এবার বড় ধরনের শাস্তির মুখোমুখি হতে পারেন আর্জেন্টিনার এই তারকা।

কোপা আমেরিকার শুরু থেকেই সমালোচনা করে আসছিলেন লিওনেল মেসি। প্রথমে মাঠে সমালোচনা, এরপর রেফারির সমালোচনা করেন তিনি। সেখান থেকে বেড়ে আয়োজক দেশের সমালোচনা এবং কনেমবলেরও সমালোচনা করেন মেসি।

তিনি ব্রাজিলকে সরাসরি অভিযু্ক্ত করে বলেছিলেন, ব্রাজিল চ্যাম্পিয়ন? কোনো সন্দেহ নেই। দুঃখজনকভাবে আমার মনে হয় ব্রাজিলকে চ্যাম্পিয়ন করার জন্য সবকিছু ঠিক করা আছে। আশা করি রেফারি এবং ভিএআরের সেখানে কিছুই করার থাকবে না। পেরু হয়ত প্রতিদ্বন্দ্বিতার চেষ্টা করবে, কিন্তু এটা তাদের জন্য খুবই কঠিন।

কনেমবলের গভর্নিং বডি মেসির এই শাস্তি নিয়ে আলোচনা করার পর সিদ্ধান্ত দেবে। যদি সত্যিই ২ বছরের নিষেদাজ্ঞা দেয়া হয় তাহলে ২০২২ কাতার বিশ্বকাপের বাছাই পর্ব এবং ঘরের মাঠে ২০২০ কোপা আমেরিকায় দর্শক থাকবেন মেসি।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে