| ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

ভারত করলেও স্মিথের সাথে এমনটি করবে না পাকিস্তানিরা

২০১৯ জুন ১২ ১৭:০৭:২৩
ভারত করলেও স্মিথের সাথে এমনটি করবে না পাকিস্তানিরা

বিশ্বকাপে স্টিভেন স্মিথের সময়টা বেশ ভালোই কাটছে। তিন ম্যাচ খেলে দুই হাফ সেঞ্চরিতে ১৬০ রান করেছেন অস্ট্রেলিয়ান তারকা। তবে মাঠের পুরো সময়টা হয়তো উপভোগ করতে পারছেন না অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক! বল ট্যাম্পারিং কেলেঙ্কারির জের যে পিছুই ছাড়ছে না।

বল ট্যাম্পারিং কাণ্ডে নিষেধাজ্ঞা শেষ হতেই বিশ্বকাপ খেলতে গেছেন স্মিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। আগে যা অনুমান করা হচ্ছিল বিশ্বকাপে তাদের সাথে তাই হচ্ছে। দর্শকসারি থেকে প্রায় প্রতি ম্যাচেই দুয়ো দেয়া হচ্ছে ওয়ার্নার-স্মিথকে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ার্ম-আপ ম্যাচেও ইংলিশ দর্শকরা দুয়ো দিয়েছেন ওয়ার্নার-স্মিথকে।

ওভালে ভারতীয় দর্শকরা ‘প্রতারক’ বলে গালি দিয়েছে স্মিথকে। স্মিথকে কঠিন পরিস্থিতি থেকে বাঁচাতে পরে বিরাট কোহলি এগিয়ে এসেছিলেন। আজ বুধবার পাকিস্তানের বিপক্ষে খেলবে অস্ট্রেলিয়া। তার ঠিক আগ মুহূর্তে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ বললেন, পাকিস্তানি দর্শকরা দুয়ো দিবে না স্মিথদের।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ক বলেন, ‘আমি মনে করি পাকিস্তানি দর্শকরা এটা করবে না। পাকিস্তানিরা ক্রিকেট ভালোবাসে। ক্রিকেটারদের সমর্থন দিতে ভালোবাসে।’

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে